RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৪ ১৪২৭ ||  ০২ জমাদিউস সানি ১৪৪২

কিশোরগঞ্জ জেলা মহিলা আ.লীগের সম্মেলন

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০২, ৮ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কিশোরগঞ্জ জেলা মহিলা আ.লীগের সম্মেলন

সর্বশেষ কিশোরগঞ্জে জেলা মহিলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছিল ১৯৮৯ সালে। ২৯ বছর পূর্বে সেই কমিটিতে হামিদা মন্নানকে সভানেত্রী ও মানসুরা জামান নূতনকে করা হয়েছিল সাধারণ সম্পাদিকা।

দীর্ঘ ২৯ বছর ধরে স্থানীয় মহিলা নেতৃবৃন্দরা কাঙ্খিত স্বপ্নের বাস্তবায়নে অপেক্ষায় ছিলেন দৃঢ় মনোবল নিয়ে। অবশেষে বহু অপেক্ষার পর সে সম্মেলন রোববার দুপুরে অনুষ্ঠিত হলো। জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সম্মেলনের আয়োজন করা হয়।

মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাবেক এমপি আলহাজ সাফিয়া বেগম জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেনের উদ্বোধন করেন।

সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক দিলারা বেগম আছমা। প্রথম অধিবেশনে প্রধান অতিথি ছিলেন উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সদর আসনের এমপি সৈয়দা জাকিয়া নূর লিপি।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। সেখানে সাবেক এমপি দিলারা বেগম আছমাকে সভানেত্রী ও বিলকিছ বেগমকে সাধারণ সম্পাদিকা করা হয়।

জেলা মহিলা আওয়ামী লীগের নতুন কমিটির সাধারণ সম্পাদিকা বিলকিছ বেগম রাইজিংবিডিকে জানান, দীর্ঘদিনের আশার প্রতিফলন ঘটেছে আজকে। সবাই আমাকে এই পদের জন্য যোগ্য ভেবেছেন তাই সবার প্রতি আমি কৃতজ্ঞ। এই কমিটির মাধ্যমে কিশোরগঞ্জ মহিলা আওয়ামী লীগকে আরো শক্তিশালী ও বেগমান করতে আমরা দৃঢ় সচেষ্ট থাকব।

সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান, জেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদক মানছুরা জামান নূতন, জেলা উইমেন চেম্বারের সভাপতি ফাতেমা জোহরা। এ সময় মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

কিশোরগঞ্জ/রুমন/সাইফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়