Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১১ মে ২০২১ ||  বৈশাখ ২৮ ১৪২৮ ||  ২৭ রমজান ১৪৪২

কোয়ারেন্টাইন শেষ হওয়ার আনন্দে গেইলের ‘মুনওয়াক’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৬, ৭ এপ্রিল ২০২১  
কোয়ারেন্টাইন শেষ হওয়ার আনন্দে গেইলের ‘মুনওয়াক’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভারতের ক্রিস গেইল। পাঞ্জাব কিংসের ক্যারিবিয়ান তারকা ৭ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন শেষ করলেন বুধবার (৭ এপ্রিল)। শিগগিরই তিনি নেটে দলের সঙ্গে যোগ দিতে পারবেন। প্রয়াত মার্কিন পপ তারকা মাইকেল জ্যাকসনের গানে তারই বিখ্যাত ‘মুনওয়াক’ স্টেপে পা মিলিয়ে কোয়ারেন্টাইন শেষ হওয়ার আনন্দ উদযাপন করলেন দ্য ইউনিভার্স বস।

আনন্দ-উৎসব বেশ পছন্দ করেন ক্যারিবিয়ান ব্যাটিং তারকা। মাঠে ও মাঠের বাইরে মজাও করতে ভালোবাসেন। এবারের আইপিএল সামনে রেখে মাইকেল জ্যাকসনের হিট গান ‘স্মুথ ক্রিমিনাল’এর সঙ্গে নাচলেন। সবাইকে জানিয়ে দিলেন, আরেকটি দারুণ মৌসুম কাটাতে প্রস্তুত তিনি।

বুধবার গেইলের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে পাঞ্জাব কিংস। জ্যাকসনের বিখ্যাত ‘মুনওয়াক’ বেশ দক্ষতার সঙ্গে ভক্তদের দেখালেন টি-টোয়েন্টির শীর্ষ ব্যাটসম্যান। টুইটারে পোস্ট করা ভিডিওর ক্যাপশনে তার দল লিখেছে, ‘কোয়ারেন্টাইনের খেলা শেষ, বাইরে বেরিয়েছেন আপনাদের প্রিয় ক্রিস গেইল।’

আইপিএলের প্রত্যেক মৌসুমে বিধ্বংসী ব্যাটিংয়ে রাঙিয়ে দেন গেইল। গত আসরে শুরুর কয়েকটি ম্যাচ তার খেলা হয়নি। পরে সাত ম্যাচ খেলে করেন ২৮৮ রান। গড় ছিল ৪১.১৪ ও স্ট্রাইক রেট ১৩৭.১৪। গত বছরের আইপিএল তার সর্বোচ্চ ইনিংস ছিল ৯ রানের, যে ম্যাচটি রাজস্থান রয়্যালসের কাছে হেরে যায় পাঞ্জাব। এই দলটির বিপক্ষেই ১২ এপ্রিল তাদের প্রথম ম্যাচ খেলবেন গেইলরা।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়