RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৯ ১৪২৭ ||  ০৭ রবিউল আউয়াল ১৪৪২

খোকার পাশে এরশাদ

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ১২ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খোকার পাশে এরশাদ

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন দলের যুগ্মমহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপিকে বৃহস্পতিবার দুপুরে দেখতে যান পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

এ সময় তিনি কিছুক্ষণ অসুস্থ নেতার শয্যাপাশে সময় কাটান। তার চিকিৎসার খোঁজখবর নেন এবং মহান আল্লাহর দরবারে দ্রুত আরোগ্য কামনা করেন।

এরশাদের সঙ্গে উপস্থিত ছিলেন দলের কো-চেয়ারম্যান জিএম কাদের ও দলের মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, এমএ রাজ্জাক খান প্রমুখ।

নারায়ণগঞ্জ-৩, সোনারগাঁ থেকে নির্বাচিত সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা নিউমোনিয়া রোগে আক্রান্ত হয়ে কয়েকদিন আগে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তিনি হাসপাতালের কনসালটেন্ট প্রফেসর ডা. আলী হোসেনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। বর্তমানে তিনি আগের চেয়ে ভালো আছেন বলে জানিয়েছেন স্বেচ্ছাসেবক পার্টির দপ্তর সম্পাদক মাহবুবুর রহমান কামাল।

লিয়াকত হোসেন খোকা জাতীয় পার্টির যুগ্মমহাসচিব ও পার্টির সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক পার্টির সভাপতির দায়িত্ব পালন করছেন।

জাপা নেতার মৃত্যুতে এরশাদের শোক : নাটোর জেলার সিংড়া পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান টুটুল (৪৫) এর মৃত্যুতে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও দলের মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বৃহস্পতিবার পাঠানো এক শোক বার্তায় নেতারা বলেন, মনিরুজ্জামান টুটুল ছিলেন দলের জন্য একজন দেশপ্রেমিক নিবেদিত প্রাণ। আমরা একজন সৎ এবং একনিষ্ঠ কর্মীকে হারালাম। তার মৃত্যুতে আমাদের অপূরণীয় ক্ষতি হয়েছে।

বুধবার রাত ১১টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নাটোর সিংড়া উপজেলা হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। স্ত্রী, এক পুত্র, এক কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

চট্টগ্রাম ছাত্র সমাজের কমিটি : মো. নজরুল ইসলামকে সভাপতি এন এম জাহাঙ্গীর সেলিমকে সাধারণ সম্পাদক ও মো. আমিনুল ইসলাম আমিনকে সিনিয়র সহসভাপতি করে জাতীয় ছাত্র সমাজ চট্টগ্রাম মহানগর কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রীয় দপ্তরে জমা দেওয়ার শর্তে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সভাপতি ইফতিখার আহসান ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু নতুন এই কমিটি অনুমোদন করেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৭/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়