ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গাইবান্ধায় হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার

গাইবান্ধা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৬, ২৩ জানুয়ারি ২০২৩  
গাইবান্ধায় হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় চাঞ্চল্যকর ইজিবাইক চালক কনক প্রামাণিক (১৯) হত্যা মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

কনক প্রামাণিকের মরদেহ উদ্ধারের মাত্র ১৮ ঘণ্টার মধ্যে প্রযুক্তির সহায়তায় হত্যার রহস্যের উন্মোচন ও ছিনতাইকৃত ইজিবাইকসহ আসামিদের প্রেপ্তার করার বিষয়টি জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার রামপুরা সরকারপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে হেলাল মিয়া (২২) ও দেলাল মিয়া (২০) এবং ক্রোড়গাছা গ্রামের ফেরদৌস মন্ডলের ছেলে সৌরভ মন্ডল (২০)।

থানা সূত্রে জানা যায়, গত শনিবার (২১ জানুয়ারি) দুপুরে জাতীয় জরুরিসেবার ৯৯৯ নম্বরে ফোন পেয়ে উপজেলার সাপমারা ইউনিয়নের রংপুর চিনিকলের বাণিজ্যিক খামারের পুকুর থেকে অজ্ঞাত পরিচয় ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি উপজেলার হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুরের ফুল মিয়ার ছেলে কনক প্রামাণিক। পেশায় ব্যাটারিচালিত ইজিবাইক চালক কনক ৬ দিন আগে থেকে নিখোঁজ ছিলেন। 

গোবিন্দগঞ্জ থানায় মৃতের পরিবারের পক্ষ থেকে সেই দিনই মামলা দায়ের করা হয়। বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনায় নিয়ে গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহার নেতৃত্বে বিশেষ দল প্রযুক্তির সহায়তায় স্থানীয় এলাকা ও রংপুর মেট্রোপলিটন এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালায়। মাত্র ১৮ ঘণ্টার অভিযানে পুলিশের এই বিশেষ দলটি কনক হত্যার সঙ্গে সরাসরি জড়িত ওই তিন আসামিকে গ্রেপ্তার করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনিয়ে নেওয়া অটো ইজিবাইকটিও উদ্ধার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ইজিবাইকটি ছিনিয়ে নেওয়ার সময় বাধা দেওয়ায় চালক কনককে গলাটিপে হত্যার পর হাত-পা বেঁধে পুকুরের পানিতে ফেলে দেওয়ার কথা স্বীকার করেছে। ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার জন্য সোমবার আসামিদের আদালতে পাঠানো হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শামীম/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়