ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চট্টগ্রাম টেস্টেও বৃষ্টির আশঙ্কা

ক্রীড়া প্রতিবেদক, চট্টগ্রাম থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৫, ১২ মে ২০২২  
চট্টগ্রাম টেস্টেও বৃষ্টির আশঙ্কা

নিজেরা অনুরোধ করে প্রস্তুতি ম্যাচটা চট্টগ্রাম থেকে বিকেএসপিতে নিয়েছিল শ্রীলঙ্কা। তাতে ‘ক্ষতি’ তাদেরই হয়েছিল। বিসিবি একাদশের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে খেলা হয়েছে কেবল ১৮.২ ওভার। ইনডোরে ব্যাটিং, বোলিং অনুশীলন করেই শেষ করুণারত্নে, মেন্ডিসদের প্রস্তুতি।

চট্টগ্রামেও বৃষ্টি তাদের পিছু ছাড়েনি। বৃহস্পতিবার বিকালে শ্রীলঙ্কা ক্রিকেট দল যখন চট্টগ্রামে পৌঁছায়, তখন কালো মেঘে ঢাকা ছিল শহর। ঝিরিঝিরি বৃষ্টি তাদের স্বাগত জানায়। অবশ্য এক পাশলা বৃষ্টির পর গোধূলির সৌন্দর্যে বিমোহিত হয়েই হোটেল র‌্যাডিসনে চেক ইন করেছেন অতিথিরা।

এদিকে বাংলাদেশ ও শ্রীলঙ্কার চট্টগ্রাম টেস্টে বাগড়া দিতে পারে বেরসিক বৃষ্টি। ১৫ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হতে যাওয়া প্রথম টেস্টের প্রতিদিনের পূর্বাভাসেই বলা হয়েছে বৃষ্টি হবে। প্রথম তিন দিনই ঝড়ো বৃষ্টির কবলে পড়তে পারে ম্যাচটি। তবে চট্টগ্রামের আউটফিল্ড এবং ড্রেনেজ ব্যবস্থা ভালো থাকায় রোদ-বৃষ্টির লুকোচুরির মাঝে খেলা হলেও ফল পাওয়া সম্ভব।

২০১৯ সালে বাংলাদেশ আফগানিস্তান সিরিজের ঘটনা মনে থাকার কথা। প্রায় তিন দিন বৃষ্টিতে খেলা পণ্ড হলেও স্বাগতিকদের অবাক করে ম্যাচ জিতেছিল রশিদ খান, মোহাম্মদ নবীরা।

চট্টগ্রাম/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়