ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রাম বিভাগে শ্রেষ্ঠ কসবা পশ্চিম ইউপি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৬, ২৪ সেপ্টেম্বর ২০২১  
চট্টগ্রাম বিভাগে শ্রেষ্ঠ কসবা পশ্চিম ইউপি

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের (ইউপি) স্বীকৃতি পেয়েছে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কসবা পশ্চিম ইউনিয়ন পরিষদ। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের জন্য চেয়ারম্যান সায়েদুর রহমান মানিকের জমিদানসহ বিভিন্ন সেবামূলক কাজের জন্য পরিবার পরিকল্পনা বিভাগ এই স্বীকৃতি দিয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আয়োজিত এক অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য ও আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সায়েদুর রহমান মানিকের হাতে স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট তুলে দেন। এ সময় মন্ত্রী ওই চেয়ারম্যানের কর্মকাণ্ড অনুসরণ করার জন্য অন্যদের প্রতি আহ্বান জানান।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ সূত্রে জানা গেছে, বিভিন্ন সেবামূলক কর্মকান্ডের জন্য ইউনিয়ন পরিষদকে সেরা হিসেবে বাছাই করা হয়। এ বছর ব্রাহ্মণবাড়িয়ার  কসবা পশ্চিম ইউনিয়ন বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ হয়। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সায়েদুর রহমান মানিক তার এলাকায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের জন্য ৩৫ শতাংশ জমি দেওয়ায় শ্রেষ্ঠ ইউনিয়ন হওয়ার পেছনে মুখ্য ভূমিকা রাখে।

ইউপি চেয়ারম্যান সায়েদুর রহমান মানিক বলেন, আইনমন্ত্রীর অনুপ্রেরণায় তিনি হাসপাতালের জন্য জমি দিয়েছেন। এমন ভালো কাজে নিজেকে শরিক রাখতে পেরে তিনি খুশি।
 

রুবেল/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়