Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৯ ১৪২৭ ||  ১৯ রজব ১৪৪২

চলচ্চিত্র নির্মাতার প্রেমে তমা মির্জা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৫, ৭ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চলচ্চিত্র নির্মাতার প্রেমে তমা মির্জা

তমা মির্জা

রাহাত সাইফুল : চিত্রনায়িকা তমা মির্জা দীর্ঘদিন ধরে একজন চলচ্চিত্র নির্মাতার সঙ্গে প্রেম করছেন। এ নির্মাতা নতুন একটি সিনেমার কাজ হাতে নেন। তবে ছবিটিতে তিনি নায়িকা হিসেবে নেন নতুন আরেক অভিনেত্রীকে। ফলে বিগড়ে যান তমা। এ নিয়ে নানা জটিলতা তৈরি হয়। মারিয়া তুষারের নির্মিতব্য গ্রাস সিনেমায় এ ধরনের একটি কাহিনি দেখা যাবে।

 

গ্রাস শিরোনামের সিনেমাটিতে তমা মির্জার বিপরীতে অভিনয় করবেন নবাগত অর্ণব। তিনি এ ছবিতে চলচ্চিত্র পরিচালকের চরিত্রে অভিনয় করবেন। অন্য দিকে তমাকে দেখা যাবে তার প্র্রেমিকার ভূমিকায়।

 

তমা মির্জা জানিয়েছেন, ছবিটির শুটিং শুরু হয় গত ১৫ আগস্ট। তখন এর দুদিনের শুটিং হয়। এর পর ৬ সেপ্টেম্বর হতে সিলেটে এর দ্বিতীয় লটের শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি।

 

এ অভিনেত্রী দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রে অনিয়মিত থাকলেও সম্প্রতি তিনি ওপার বাংলার জনপ্রিয় তিন নায়কের বিপরীতে তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। বোঝেনা সে বোঝেনা টু, এক্স বয়তোর খোঁজে শিরোনামের সিনেমা তিনটি পরিচালনা করবেন ভারতীয় চিত্রপরিচালক রাজ চক্রবর্তী।

 

বোঝেনা সে বোঝেনা টু সিনেমায় তমার বিপরীতে অভিনয় করবেন সোহম। এক্স বয় সিনেমায় তমার নায়ক জিৎ। তোর খোঁজে সিনেমায় তমাকে দেখা যাবে হিরণের বিপরীতে।

 

২০১০ সালে এমবি মানিক পরিচালিত বলোনা তুমি আমার সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক অভিনেত্রী তমা মির্জার। এরপর অনন্ত হীরার ও আমার দেশের মাটি, শাহাদাত হোসেন লিটনের তোমার কাছে ঋণী চলচ্চিত্রে তিনি অভিনয় করেন। এরপর আরও কয়েকটি সিনেমায় অভিনয় করেন তমা। এ ছাড়া তিনি বড় পর্দার পাশিপাশি ছোট পর্দাতেও কাজ করছেন।

 

তমা মির্জার শৈশব-কৈশোর কেটেছে বাগেরহাটের কচুয়ায়। সেখানে মাধ্যমিক পাশ করে রাজধানীর সিদ্ধেশ্বরী গার্লস কলেজ থেকে ব্যবসায় শিক্ষা বিভাগে উচ্চমাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহণ করেন তিনি। ছোটবেলার স্বপ্ন আইনজীবী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে বর্তমানে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আইন বিষয়ে পড়াশোনা করছেন এ অভিনেত্রী।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/ ৭ সেপ্টেম্বর ২০১৫/রাহাত সাইফুল/রাশেদ শাওন/ফিরোজ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়