ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

চাঁদাবাজির মামলায় কাউন্সিলর কারাগারে

গাজীপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪০, ২৫ মার্চ ২০২১   আপডেট: ০৮:৪৬, ২৫ মার্চ ২০২১
চাঁদাবাজির মামলায় কাউন্সিলর কারাগারে

গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. হাবিবুল্ল্যাহ্কে চাঁদাবাজির মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত।

বুধবার (২৪ মার্চ) দুপুর ২টায় গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি জানিয়েছেন গাজীপুর কোর্ট পরিদর্শক মনিরুল ইসলাম পি.পি.এম।

হাবিবুল্ল্যাহ শ্রীপুর পৌরসভার বেড়াইদের চালা গ্রামের হোছেন আলীর ছেলে। তিনি শ্রীপুর উপজেলা যুবলীগ নেতা। সম্প্রতি অনুষ্ঠেয় শ্রীপুর পৌর নির্বাচনে দ্বিতীয় বারের মতো জয়লাভ করেন তিনি।

কোর্ট পরিদর্শক মনিরুল ইসলাম জানান, একটি চাঁদাবাজির মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন মো. হাবিবুল্ল্যাহ্। ওই মামলায় উচ্চ আদালতের দেওয়া জামিন আদেশের সময় শেষ হওয়ায় নিম্ন আদালতে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ১০ জুলাই ২০১৯ সালের গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ট্রাকস্ট্যান্ডে চাঁদাবাজির ঘটনায় দুই চাঁদাবাজকে হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ। মামলার এজাহারে তার নাম না থাকলেও কাউন্সিলর মো. হাবিবুল্ল্যাহ্’র নির্দেশে চাঁদাবাজি করা হচ্ছিল বলে মামলার আসামিরা ১৬৪ ধারার জবানবন্দি স্বীকার করেন। ওই মামলায় তিনি উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন। বুধবার ওই জামিনের মেয়াদ শেষ হলে নিম্ন আদালতে হাজির হয়ে জামিন চাইলে তার আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

রফিক/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়