RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৩ ১৪২৭ ||  ০৯ রবিউস সানি ১৪৪২

চারদিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১২, ১১ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চারদিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

কিশোরগঞ্জ প্রতিনিধি : রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ আগামীকাল রোববার চারদিনের রাষ্ট্রীয় সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন। এই সফরকালে তিনি কিশোরগঞ্জ জেলার  মিঠামইন, ইটনা ও অষ্টগ্রাম উপজেলায় নানা কর্মসূচির মধ্যদিয়ে ব্যাস্ত দিন কাটাবেন।

জেলা প্রশাসক বরাবরে রাষ্ট্রপতি কার্যালয়ের এক বার্তায়  রাষ্ট্রপতির এই সফর নিশ্চিত করা হয়েছে।

রাষ্ট্রপতির কার্যালয়ের প্রটোকল অফিসার শেখ রাসেল হাসান স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা গেছে, এবারের ৪দিনের সফরে তাঁর সঙ্গে আনুমানিক ৩০জন সফরসঙ্গী যাবেন।

রাষ্ট্রপতি কার্যালয়ের সফরসূচী মতে, রোববার দুপুর ১২টায় হেলিকপ্টারযোগে মিঠামইন উপজেলা হেলিপ্যাডে উপস্থিত হবেন তিনি। পরে জেলা পরিষদ ডাকবাংলোয় গার্ড অব অনার গ্রহণ শেষে দুপুর দেড়টায় বিভিন্ন স্থাপনা উদ্বোধন, পরিদর্শন ও সুধি সমাবেশে যোগদান করবেন।

অনুষ্ঠান শেষে মিঠামইন নিজ বাসভবনে রাত্রিযাপন শেষে সোমবার (১৩ মার্চ) দুপুর ১২ টায় হেলিকপ্টারযোগে ইটনা উপজেলায় পৌঁছাবেন। সেখানে দুপুর সাড়ে ১২ থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত বিভিন্ন উন্নয়নমূলক কাজ, মহেশচন্দ্র বিদ্যানিকেতন পরিদর্শন, সরকারি আবদুল হামিদ কলেজের ২০ বছর পূর্তি অনুষ্ঠানে যোগদান এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মত বিনিময় করবেন।

পরে জেলা পরিষদের ডাকবাংলোয় রাত্রিযাপন শেষে মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর ১২টায় অষ্টগ্রাম উপজেলার উদ্দেশ্যে হেলিকপ্টারযোগে যাত্রা করবেন। অষ্টগ্রামে দুপুর ১২টা ৫০ থেকে রাত ৮টা পর্যন্ত রজতজয়ন্তী, সুধী সমাবেশে যোগদান এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মত বিনিময় করবেন।

জেলা পরিষদের ডাকবাংলোয় রাত্রিযাপন শেষে পরদিন বুধবার (১৫ মার্চ) সকাল সাড়ে ১০টায় অষ্টগ্রাম উপজেলার সড়ক ও অন্যান্য উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। পরে সকাল ১১টা ৩০ মিনিটে অষ্টগ্রাম হেলিপ্যাড থেকে হেলিকপ্টারযোগে বঙ্গভবনের উদ্দেশ্যে যাত্রা করবেন।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/১১ মার্চ ২০১৭/রুমন চক্রবর্তী/টিপু

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়