ঢাকা, মঙ্গলবার, ৬ মাঘ ১৪২৬, ২১ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

চিকিৎসক ধর্ষণ মামলার ৪ অভিযুক্ত বন্দুকযুদ্ধে নিহত

আন্তর্জাতিক ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০৬ ৯:৫৯:০৫ এএম     ||     আপডেট: ২০১৯-১২-০৭ ৮:১৪:৩৩ এএম

ভারতের হায়দারাবাদে পশু চিকিৎসককে গণধর্ষণ ও খুনের ঘটনায় অভিযুক্ত চার জন পুলিশের গুলিতে নিহত হয়েছে। পুলিশের দাবি, পালানোর চেষ্টা করলে তাদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছিল। শুক্রবার ভোররাতে এ ঘটনা ঘটে বলে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে।

নিখোঁজের এক দিন পর ২৭ নভেম্বর তেলেঙ্গানার রাজধানী হায়দারাবাদের মাহাবুবনগর জেলার চাতনপল্লিতে ২৭ বছর বয়সী এক নারী পশু চিকিৎসকের পুড়ে যাওয়া মৃতদেহ উদ্ধার করা হয়। পরে পুলিশ জানায়, চার লরি শ্রমিক ওই তরুণীকে ধর্ষণের পর খুন করে। তারা পেট্রোল-ডিজেল ঢেলে পুড়িয়ে দিয়েছিল মৃতদেহ। ২৯ নভেম্বর জড়িত চারজনকেই গ্রেপ্তার করে তেলেঙ্গানা পুলিশ।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ঘটনার দিন ঠিক কী ঘটেছিল তার পুঙ্খানুপুঙ্খ তথ্য জোগাড় করতে শুক্রবার ভোররাতে অভিযুক্তদের  চাতনপল্লিতে নিয়ে যাওয়া হয়। ওই জায়গাতে ধর্ষিতা চিকিৎসকের দগ্ধ মৃতদেহ পাওয়া গিয়েছিল। ঘটনাস্থলে হেফাজত থেকে পালানোর চেষ্টা করলে পুলিশের গুলিতে অভিযুক্তদের মৃত্যু হয়।

সাইবারাবাদ পুলিশ কমিশনার ভিসি সজ্জনা জানান, অভিযুক্ত মোহাম্মদ আরিফ, নবীন, শিবা ও চেন্নাকেশাভুলু পুলিশের গুলিতে নিহত হয়েছে। ঘটনাস্থলে নিয়ে যাওয়ার পথে সাদনগরের চাতানপল্লি থেকে পালানোর চেষ্টা করেছিল তারা।

 

ঢাকা/শাহেদ