ঢাকা     সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৩ ১৪২৭ ||  ১০ সফর ১৪৪২

ছাত্রলীগ নেতা হত্যা: তিন আসামির রিমান্ড মঞ্জুর

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৫, ২২ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্রলীগ নেতা হত্যা: তিন আসামির রিমান্ড মঞ্জুর

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসিবুল হাসান ইমন হত্যায় গ্রেপ্তার তিনজনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক হাবিবুল্লাহ মাহমুদ তাদের দুইদিন  রিমান্ডে নেওয়ার আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা ইমন হত্যা মামলায় গ্রেপ্তারকৃত সুলতানপুর এলাকার শেখ বখতিয়ার হাসান বিপ্লব, শেখ মোস্তাফিজুর রহমান মুরাদ ও রেজাউল ইসলাম মোল্লা রনিকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। এর মধ্যে রেজাউল ইসলাম মোল্লা রনিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা সাতক্ষীরা সদর থানার ওসি (তদন্ত) আলমগীর কবির জানান, সাতক্ষীরা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন জানালে বিচারক রিমান্ড শুনানি শেষে শেখ বখতিয়ার হাসান বিপ্লব, শেখ মোস্তাফিজুর রহমান মুরাদকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। অপর আসামি রনিকে জেলগেটে দুই দিন জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

গত ১৭ জানুয়ারি সাতক্ষীরার সদর উপজেলার ধুলিহরের আমতলা বিলের একটি ঘের থেকে জেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসিবুল হাসান ইমনের লাশ উদ্ধার করে পুলিশ। রাতে শহরের সুলতানপুরের বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে হত্যা করে সন্ত্রাসীরা। তিনি সাতক্ষীরা শহরের সুলতানপুর এলাকার শেখ ইকবাল হাসান লিটনের ছেলে এবং খুলনা কমার্স কলেজের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্র।



রাইজিংবিডি/সাতক্ষীরা/২২ জানুয়ারি ২০১৭/এম শাহীন গোলদার/বকুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়