ঢাকা     সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৬ ১৪২৭ ||  ০৩ সফর ১৪৪২

জাতীয় ঐক্যের সমাবেশের অনুমতি না দেওয়ায় নিন্দা

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৩, ৩০ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাতীয় ঐক্যের সমাবেশের অনুমতি না দেওয়ায় নিন্দা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহে প্রশাসনের অনুমতি না পেয়ে নাগরিক সমাবেশ করতে না পারায় এর নিন্দা জানিয়েছেন যুক্তফন্ট ও জাতীয় ঐক্যের নেতারা। 

রোববার সকালে ময়মনসিংহের কৃষ্ণচূড়া চত্বরে নাগরিক সমাবেশ করতে পেয়েছিল জাতীয় ঐক্যের নেতারা।

পরে বিকেলে ময়মনসিংহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, সকলের অংশগ্রহণমূলক নির্বাচনের দাবিতে জনগণকে সচেতন করতে নাগরিক সমাবেশ ডাকা হয়। কিন্তু জেলা প্রশাসন অনুমতি না দেওয়ায় তারা সমাবেশে করতে পারেননি। পণ্ড হয় তাদের সমাবেশ।

নেতারা এর নিন্দা জানিয়ে বলেন, দেশে বর্তমানে পুলিশি শাসন চলছে। বর্তমান সরকার বিগত জাতীয় নির্বাচনের মতো আরেকটি নির্বাচন করতে চায়। বক্তারা বর্তমান পার্লামেন্ট ভেঙে দিয়ে অংশ গ্রহণমূলক নির্বাচনের দাবি করেন।

ডিজিটাল আইন বাতিলের দাবি করে তারা বলেন, এ আইনের মাধ্যমে সংবাদপত্র ও সাংবাদিকদের হয়রানি করার ষড়যন্ত্র চলছে। এটা কালো আইন। তারা এ আইন বাতিল চান।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পাঠ করে ময়মনসিংহ জেলা নাগরিক ঐক্যের আহ্বায়ক অ্যাডভোকেট নজরুল ইসলাম। সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের সমন্বয়ক শহিদুল্লাহ কায়সার, কেন্দ্রীয় নেতা ডা. জাহিদুর রহমান, গণফোরামের ময়মনসিংহ জেলা কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট একেএম রায়হান উদ্দিন।



রাইজিংবিডি/ময়মনসিংহ/৩০ সেপ্টেম্বর ২০১৮/শেখ মহিউদ্দিন আহাম্মদ/বকুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়