ঢাকা     বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ২০ ১৪২৯ ||  ০৮ রবিউল আউয়াল ১৪১৪

জিম্বাবুয়েতে শুরুতে যাওয়ার কথা ছিল, মাঝখানে যাচ্ছি: ইবাদত 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৮, ৬ আগস্ট ২০২২  
জিম্বাবুয়েতে শুরুতে যাওয়ার কথা ছিল, মাঝখানে যাচ্ছি: ইবাদত 

ওয়ানডে সিরিজের দুই ম্যাচ বাকি থাকতে পেসার ইবাদত হোসেনকে জিম্বাবুয়ে উড়িয়ে নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সঙ্গে আছেন ওপেনার ব্যাটসম্যান নাঈম শেখ।

আজ শনিবার (০৬ আগস্ট) সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটের ফ্লাইটে জিম্বাবুয়ের উদ্দেশ্যে রাওয়ানা দিয়েছেন দুজনে। যাওয়ার আগে বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হন পেসার ইবাদত। এ সময় তিনি জানান তার আগেই যাওয়ার কথা ছিল, এখন মাঝখানে যেতে হচ্ছে।

ইবাদত বলেন, ‘গতকাল রাতে কল আসে- জাতীয় দলে যোগ দিতে হবে। শুনে খুব খুশি হয়েছি। প্রথমে যাওয়ার কথা ছিল, যাওয়া হয়নি, মাঝখানে যাচ্ছি। একটু অবাক করার মত। ইনশাআল্লাহ, দেশের জন্য ভালো কিছু করার চেষ্টা করব। সুযোগ পেলে কাজে লাগানোর চেষ্টা করব। আমি অনুশীলনের মধ্যে আছি। অনুশীলনের মধ্যে না থাকলে মানসিকভাবে পিছিয়ে থাকতাম। তাই আত্মবিশ্বাস ভালো আছে।’

ইবাদত এর আগে ওয়ানডে স্কোয়াডে ছিলেন। কিন্তু এখনো অভিষেক হয়নি। এবারও যে হবে তা এখনো নিশ্চিত না। বাংলাদেশ প্রথম ম্যাচে হেরে সিরিজে পিছিয়ে পড়লেও ইবাদত বলছেন সিরিজ জয়ের সম্ভাবনার কথা।

ইবাদতের ভাষ্য, ‘ওয়ানডেতে দল হিসেবে আমরা খুবই ভালো। ২-১টা ম্যাচ খারাপ হলে আমরা দল হিসেবে খারাপ? আমরা দল হিসেবে ভালো। আমরা বাকি দুই ম্যাচ জিতলে সিরিজ তো আমাদেরই।’

সিরিজের প্রথম ম্যাচে ছিটকে যান লিটন কুমার দাস। শরিফুল ইসলামও চোট পেয়েছেন, যদিও গুরুতর নয়। এর আগে ছিটকে যান নুরুল হাসান সোহান।

রিয়াদ/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়