ঢাকা     বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ২০ ১৪২৯ ||  ০৮ রবিউল আউয়াল ১৪১৪

জ্বালানি তেলের দাম বৃদ্ধি, সাভারে পাম্পে হট্টগোল-ভাঙচুর

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১২, ৬ আগস্ট ২০২২   আপডেট: ১২:০২, ৬ আগস্ট ২০২২
জ্বালানি তেলের দাম বৃদ্ধি, সাভারে পাম্পে হট্টগোল-ভাঙচুর

জ্বালানি তেলের দাম বৃদ্ধির খবরে সাভারের বিভিন্ন পেট্রোল পাম্পে পরিবহনের স্টাফ, বাইক চালকদের সাথে পাম্প কর্তৃপক্ষের হট্টগোলের ঘটনা ঘটেছে। একটি পাম্পে তেল না দেওয়ার অভিযোগ তুলে ভাঙচুর চালানো হয়েছে বলে দাবি কর্তৃপক্ষের। 

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকায় টিএস সিএনজি, এলপিজি রিফুয়েলিং অ্যান্ড কনভার্সন লিমিটেড পাম্পে ভাঙচুরের অভিযোগ করেন পাম্প কর্তৃপক্ষ।

টিএস পাম্পে তেল নিতে আসা জামালপুরগামী মহানগর ট্রাভেলসের চালক আব্দুর রশিদ বলেন, দাম বাইরা গেছে শুনে এই পাম্পে তেল নিতে আসছি রাত সাড়ে ১০টায়। কিন্তু পাম্পের লোকজন তেল দিচ্ছে না। তখন অনেক চালকের সাথে পাম্পের লোকজনের বাগবিতণ্ডা হয়। দাম বাড়ার সাথে সাথে পাম্পের লোকজন তেল নিয়ে সিন্ডিকেট শুরু করে দিছে। তেল না পেলে গাড়ি দিয়ে ট্রিপ মারবো কীভাবে।

মো. মোফাজ্জল নামে এক কাভার্ডভ্যান চালক বলেন, আমি নারায়ণগঞ্জ যাবো। আমার গাড়িতে সর্বোচ্চ ১২ লিটার তেল লাগবে। রাত সাড়ে ৮টা থেকে এসে বসে আছি। কিন্তু পাম্পের লোকজন তেল দিচ্ছে না। তাহলে আমি মাল সময়মত কীভাবে পৌঁছবো। তখন প্রতিবাদ করলে পাম্পের লোকজন কথা বলেনি ঠিকভাবে। চুপচাপ তারা ভেতরে বসে হাসাহাসি করছিল। তখন তেল নিতে আসা আরও গাড়ির চালকরা উত্তেজিত হয়ে গেছিল।

টিএস সিএনজি, এলপিজি রিফুয়েলিং অ্যান্ড কনভার্সন পাম্পের ম্যানেজার বলেন, তেলের দাম বাড়ার খবর পেয়েছি আমরা অনেক পরে। কিন্তু তেল দেওয়া বন্ধ করিনি। তখন উত্তেজিত কয়েকজন আমাদের পাম্পের ক্যাশ কাউন্টারের গ্লাস ভাঙচুর করে।

এদিকে, জ্বালানি তেলের দাম বৃদ্ধির খবরে সাভারের বিভিন্ন পাম্পে তেল না দেওয়ার অভিযোগ করেছেন মোটরসাইকেল, প্রাইভেট কার, ট্রাক ও বাসচালকরা। এসময় বেশ কয়েকটি পাম্পে হট্টগোলের সৃষ্টি হয়।

সাব্বির/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়