ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জ্বালানি তেলের দাম বৃদ্ধি: পাম্পগুলোতে ভিড়

পঞ্চগড় প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০২, ৬ আগস্ট ২০২২   আপডেট: ১২:৩৯, ৬ আগস্ট ২০২২

জ্বালানি তেলের দাম বাড়ানোর পর পরই পঞ্চগড়ের পেট্রোল পাম্পগুলোতে ভিড় করেন মোটরসাইকেল চালকরা।

শুক্রবার (৫ আগস্ট) রাত ১১টার পর থেকে পাম্পগুলোতে ভিড় করেন তারা। 

ক্রেতাদের অভিযোগ, তেলের দাম বৃদ্ধির খবরে বিভিন্ন পাম্প ঠিকমত তেল দিচ্ছে না। রাত ১২টার পর নতুন দাম কার্যকরের নির্দেশনা থাকলেও এর আগে থেকেই তেল সরবরাহ বন্ধ রেখেছেন তারা।

রাত সাড়ে ১১টার দিকে সরেজমিনে পঞ্চগড়ের করতোয়া ফিলিং স্টেশনে গিয়ে দেখা যা, সব ধরনের তেল সরবরাহ বন্ধ রেখেছেন কর্তৃপক্ষ। সেখানে কথা হয় মোটরসাইকেল চালক কিতাব আলীর সঙ্গে। তিনি বলেন, বাইকে তেল কম থাকায় পাম্পে এসেছি তেল নিতে। কিন্তু তেল দেওয়া হচ্ছে না।

সাবিনুর রহমান নামে আরেকজন বলেন, জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। বেশি দামে বিক্রির উদ্দেশ্যে পাম্প কর্তৃপক্ষ ১০ টার পর থেকে বিক্রি বন্ধ রাখছে।

এদিকে, জেলার বিভিন্ন এলাকায় খবর নিয়ে জানা গেছে, কোনো কোনো পেট্রোল পাম্পে রাত ১০টার পর থেকে ১০০ টাকার বেশি তেল দেওয়া হয়নি। তবে অধিকাংশ পেট্রোল পাম্পগুলো বন্ধ রাখা হয়। 

উল্লেখ্য, বিশ্ববাজারের সঙ্গে সমন্বয় রেখে দেশের বাজারে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়। যা শুক্রবার (৫ আগস্ট) দিনগত রাত ১২টা থেকে কার্যকর করার কথা জানানো হয়। ভোক্তা পর্যায়ে লিটার প্রতি ডিজেল ও কেরোসিন ১১৪ টাকা, অকটেন ১৩৫ টাকা এবং পেট্রোল ১৩০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আবু নাঈম/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়