ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টি-টেনে অভিষেকে বাজিমাত নাসিরের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৬, ২৮ জানুয়ারি ২০২১   আপডেট: ০১:২৩, ২৯ জানুয়ারি ২০২১
টি-টেনে অভিষেকে বাজিমাত নাসিরের

টি-টেন লিগে বৃহস্পতিবার উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে ডেকান গ্ল্যাডিয়েটর্সের মুখোমুখি হয় নাসির হোসেনের নেতৃত্বাধীন পুনে ডেভিলস। অভিষেক ম্যাচেই বাজিমাত করেছেন জাতীয় দলের এই অলরাউন্ডার। গত বছরের মার্চে শেষ প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলা নাসির দুই ওভারের কোটা পূর্ণ করে প্রতিপক্ষের তিন ব্যাটসম্যানকে ফিরিয়েছেন, দিয়েছেন ১৮ রান।

ডেকানের ইনিংসে প্রথম ওভার করেন পুনের পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির, খরচা করেন ২ রান। দ্বিতীয় ওভারে বল হাতে নেন নাসির। তার প্রথম বলে সুনীল নারিন কোনও রান নেননি। পরের বলে ক্যারিবিয়ান ওপেনারকে ১ রানে বোল্ড করেন। ক্রিজে নেমে ক্যামেরন ডেলপোর্ট নেন একটি রান। চতুর্থ বলে দুই রান নেওয়ার পরের বলে মোহাম্মদ শাহজাদ মারেন ছক্কা। আর শেষ বলে ডেকানের আফগান ওপেনারকে আসিফ খানের ক্যাচ বানান নাসির। প্রথম ওভারে ৯ রান দিয়ে দুই ওপেনারকে ফেরান ডানহাতি অফস্পিনার।

৬ ওভারে ৩ উইকেটে ডেকান ৪৯ রান করলে সপ্তম ওভারে ফের বল হাতে নেন নাসির। প্রথম বলে ডেলপোর্ট কভারের উপর দিয়ে একটি ছক্কা মারেন। দ্বিতীয় বলে আরও একটি রান নিয়ে স্ট্রাইকে প্রশান্ত গুপ্তকে আনেন ডেলপোর্ট। তৃতীয় বলটি ডট দিয়ে পরের বলে প্রশান্তকে ১৭ রানে কেনার লুইসের ক্যাচ বানান তিনি। শেষ দুই বলে ডেলপোর্ট ও আজম খান একটি করে রান নেন।

নাসিরের দুর্দান্ত বোলিংয়ে শেষ পর্যন্ত ৫ উইকেটে ১০৪ রানে থামে টস হেরে ব্যাট করতে নামা ডেকান। ১৩ বলে ১ চার ও ৪ ছয়ে ইনিংস সেরা ৩৭ রানে অপরাজিত ছিলেন আজম খান। ডেকানের বাকি দুই উইকেট নেন মুনিস আনসারি।

লক্ষ্যে নেমে ৪ বল হাতে রেখে ৭ উইকেটে জিতে গেছে পুনে। ৯.২ ওভারে ৩ উইকেটে ১০৬ রান করে তারা। ২৮ বলে ৩ চার ও ৬ ছয়ে ৫৭ রানে অপরাজিত ছিলেন লুইস।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়