ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ডায়মন্ড ওয়ার্ল্ড ‘গর্বিত বাবা অ্যাওয়ার্ড’ পাচ্ছেন ২৫ জন

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৩, ১৭ জুন ২০২২  
ডায়মন্ড ওয়ার্ল্ড ‘গর্বিত বাবা অ্যাওয়ার্ড’ পাচ্ছেন ২৫ জন

দেশে প্রথম বারের মত গর্বিত বাবা ফাউন্ডেশনের উদ্যোগে ২৫ জন বাবাকে সম্মানিত করা হবে। আগামী রোববার (১৯ জুন) বাবা দিবসে রাজধানীর হোটেল ওয়েস্টিনের গ্র্যান্ড বল রুমে এ অনুষ্ঠান আয়োজিত হবে। 

গর্বিত বাবা ফাউন্ডেশনের ওয়েবসাইটে এবং ফেসবুক পেজের মাধ্যমে সন্তান নিজের বাবার জন্য অথবা যেকোনও ব্যক্তি অন্যের বাবার জন্য এই আবেদন করতে পেরেছে। যে বাবা তার সন্তানকে নিয়ে গর্ব করতে পারে, এরকম ২৫ জনকে বাছাই করা হয়েছে। গর্বিত বাবা ফাউন্ডেশনের কর্মীরাই বিচার বিশ্লেষণ করে ২৫ জন বাবাকে মনোনীত করেছেন। 

প্রত্যেক বাবা তার সন্তান ও পরিবারকে নিয়ে আলাদাভাবে বাবা দিবসের কেক কাটবে। এরপর দেশ সেরা ক্ষুদে শিল্পী জাইমা নূর গাইবে বাবাকে নিয়ে গান। উপস্থাপিকা শান্তা জাহানের সঞ্চালনায় বাবাদের হাতে অ্যাওয়ার্ড এবং উত্তরীয় পরিয়ে দেবেন অতিথিরা।  

উল্লেখ্য, বাবাদের জন্য কাজ করার স্বপ্ন নিয়েই গর্বিত বাবা ফাউন্ডেশন যাত্রা শুরু করেছে। সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন সময়ে ‘আন্ডারস্টিং ড্যাড’ এবং ‘বাবাকে জানো’ প্রোগ্রাম চালু থাকবে। ‘বাবা’ নামে একটি ত্রৈ-মাসিক ম্যাগাজিন বের করবে সংগঠনটি। যেখানে থাকবে ছবি, চিত্রাঙ্কন, স্মৃতিকথা, ছোট গল্প ও কবিতা। 
 

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়