ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ডোমারে কলেজ ছাত্রীকে ধর্ষণের মামলায় যুবক গ্রেপ্তার 

নীলফামারী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ২২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ডোমারে কলেজ ছাত্রীকে ধর্ষণের মামলায় যুবক গ্রেপ্তার 

নীলফামারীর ডোমার উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে অনার্স শেষ বর্ষের এক কলেজ ছাত্রীকে ধর্ষণের মামলায় অনুকুল চন্দ্র রায় (২৫) নামের যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার হরিণচড়া ইউনিয়নের দোলাপাড়া এলাকা হতে তাকে গ্রেপ্তার করে ডোমার থানা পুলিশ।বিকাল তিনটার দিকে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। অনুকুল রায় জলঢাকা উপজেলার পূর্বগোলমুন্ডা এলাকার অনীল রায়ের ছেলে।

মামলা সুত্রে জানা গেছে, অনুকুল রায় দীর্ঘ সাত বছর হতে ওই কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ করে। মেয়েটি তাকে বিয়ের করার জন্য চাপ দিলে, সে বিভিন্ন তালবাহানা করে। গত ২০ আগস্ট (বৃহস্পতিবার) বিকাল চারটার দিকে অনুকুল মেয়েটির বাড়িতে যায়। কলেজ ছাত্রীটি তাকে আবারও বিয়ের করার কথা বলে। কিন্তু অনুকুল বিয়ের কর্ণপাত না করে বাড়িতে কেউ না থাকার সুযোগে তাকে জোড় করে ধর্ষণ করে। নিরুপায় হয়ে মেয়েটি ডোমার থানায় এসে একটি ধর্ষণ মামলা দায়ের করে।

ডোমার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদের রায় জানান, শনিবার সকালে এসআই ঠাকুর দাস ফোর্স নিয়ে অনুকুল রায়কে মেয়েটির বাড়ির এলাকা হতে গ্রেপ্তার করে। বিকালে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ইয়াছিন সিথুন/সাজেদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়