ঢাকা     রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১২ ১৪২৭ ||  ০৯ সফর ১৪৪২

ড. কামালকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪১, ১৪ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ড. কামালকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে

নিজস্ব প্রতিবেদক : জামায়াতে ইসলামকে নিয়ে প্রশ্ন করায় গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন সাংবাদিকের ওপর  চড়াও হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর তথ্যবিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। তিনি বলেছেন, এজন্য ড. কামালকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে  বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ইকবাল সোবহান চৌধুরী বলেন, ড. কামাল হোসেন শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে জামায়াত প্রসঙ্গে প্রশ্ন করায় এক সাংবাদিকের বিরুদ্ধে বিষোদগার করেছেন। সাংবাদিককে তিনি বলেছেন, কত টাকা খেয়ে সে এ প্রশ্ন করছে, তিনি সাংবাদিকের পরিচয় জেনে চিনে রাখছেন বলে শাসিয়েছেন।

ড. কামাল হোসেনের প্রতি প্রশ্ন রেখে ইকবাল সোবহান বলেন, ‘রাজাকার, আল বদর, আল শামস পাকিস্তানিদের ধারার জামায়াত-শিবির ও বিএনপির কাছ থেকে কত টাকা খেয়ে সাংবাদিকদের অপমান করেছেন?  সাংবাদিকদের অপমান করার জন্য আপনাকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।’

বিএফইউজের সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে ও ডিইউজের যুগ্ম সাধারণ সম্পাদক আখতার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদ ও ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য। আরো বক্তব্য রাখেন বিএফইউজের যুগ্ম মহাসচিব আবদুল মজিদ, ডিইউজের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বল, ডিইউজের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান, সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান ও ডিইউজের বিভিন্ন ইউনিটের নেতারা।




রাইজিংবিডি/ঢাকা/১৪ ডিসেম্বর ২০১৮/নূর/রফিক 

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়