ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ঢাকা শিক্ষা বোর্ডে ভোগান্তি বন্ধে সতর্কতা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১২, ২৫ মে ২০২২   আপডেট: ২৩:২৫, ২৫ মে ২০২২
ঢাকা শিক্ষা বোর্ডে ভোগান্তি বন্ধে সতর্কতা

ছবি: সংগৃহীত

ঢাকা শিক্ষা বোর্ডে সেবা প্রদানের নামে কোনো ব্যক্তির সঙ্গে অর্থ লেনদেন না করার আহ্বান জানানো হয়েছে। সেবার নামে কেউ অর্থ দাবি করলে বোর্ড কর্তৃপক্ষকে বিষয়টি জানাতে নির্দেশ দেওয়া হয়েছে।

বুধবার (২৫ মে) ঢাকা শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক অধ্যাপক আবু তালেব মো. মোয়াজ্জেম হোসেনের স্বাক্ষরিত একটি সর্তকতা বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা বোর্ডের আওতাধীন সকল স্তরের শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান, শিক্ষক ও বোর্ডের সেবা গৃহীতারা নিয়মিত শিক্ষা বোর্ডে সেবা নিতে আসেন। যেসব সেবার জন্য বোর্ডের নির্ধারিত ফি সোনালী ব্যাংকে নির্ধারিত গেটওয়ের মাধ্যমে প্রদান করতে হয়। এ বাহিরে বোর্ড অন্য কোথাও কোনো আর্থিক লেনদেন করে না বা হয় না। এ বিষয়ে সকলকে সর্তক থাকতে আহ্বান জানানো হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক অধ্যাপক আবু তালেব মো. মোয়াজ্জেম হোসেন বলেন, ঢাকা শিক্ষা বোর্ডে শুদ্ধচার বাস্তবায়ন করতে সেবা গৃহীতাদের নির্ধারিত স্থান ছাড়া অর্থ লেনদেন না করতে সর্তক করা হয়েছে। সেবা গৃহীতারা যেন কোনো ধরণের প্রলোভনে না পড়ে কোনো ব্যক্তির সঙ্গে আর্থিক লেনদেন না করেন সে বিষয়টি তুলে ধরা হয়েছে।

ইয়ামিন/এনএইচ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়