Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২৩ রমজান ১৪৪২

তানভীর বিয়ে করলেন সেই সুবাহকে!

প্রকাশিত: ১০:২৩, ১৩ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তানভীর বিয়ে করলেন সেই সুবাহকে!

নাটক ও চলচ্চিত্রের পরিচিত মুখ তানভীর তনু। মাঝে কিছুটা বিরতি কাটিয়ে আবারো চলচ্চিত্রে নিয়মিত হয়েছেন। সম্প্রতি তাকে বিয়ের পিঁড়িতে দেখা গিয়েছে। আর কনের বেশে ছিলেন আলোচিত মডেল-অভিনেত্রী হুমায়রা সুবাহকে। একটি স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা যায়। খোঁজ নিয়ে জানা যায়, এটি বাস্তব জীবনের কোনো ঘটনা নয়।

‘বসন্ত বিকেল’ সিনেমার দৃশ্যের প্রয়োজনে তাদের বিয়ের আসরে বসতে হয়। পাবনায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে এই সিনেমার দৃশ্যধারণ করছেন নির্মাতা রফিক শিকদার। এই দৃশ্যে সুকুমার-চন্দ্রাবতীর বিয়ের শুটিং হয়। এতে সুকুমার চরিত্রে অভিনয় করছেন তানভীর তনু ও চন্দ্রাবতী চরিত্রে অভিনয় করছেন সুবাহ।

শামসুজ্জামান রিমন প্রযোজিত ‘বসন্ত বিকেল’ সিনেমায় শিপন মিত্র ও তানভীর তনুর বিপরীতে অভিনয় করছেন সুবাহ। সবকিছু ঠিক থাকলে আগামী ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক রফিক শিকদার।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞানে মাস্টার্স শেষ করে, ঢাকাই চলচ্চিত্রে নাম লেখান তানভীর তনু। নড়াইলের ছেলে তানভীর তনু চলচ্চিত্র, নাটক, টেলিফিল্ম, বিজ্ঞাপন সব মাধ্যমেই বেশ পরিচিত মুখ। ‘মায়া নগর’, ‘আরো আগে কেন দেখা হলো না’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘স্বপ্ন ছোয়া’, ‘গুন্ডা দ্যা টেররিস্ট’, ‘রোমিও বনাম জুলিয়েট’সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন তনু।

অন্যদিকে সুবাহ বেশ কয়েকটি সিনেমায় নাম লেখিয়েছেন। তবে ফেসবুক লাইভে এসে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন তার প্রেমিক দাবি করে আলোচনায় উঠে আসেন এই অভিনেত্রী।


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়