Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৮ ||  ২৫ রবিউস সানি ১৪৪৩

সিপিএলে একমাত্র দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার তাহির

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ২৯ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সিপিএলে একমাত্র দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার তাহির

দক্ষিণ আফ্রিকার একমাত্র ক্রিকেটার হিসেবে ক‌্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) অংশগ্রহণ করবেন ইমরান তাহির। আরো পাঁচ ক্রিকেটারের অংশগ্রহণ করার কথা থাকলেও সফরসূচি মেলাতে না পারায় সিপিএল খেলা হবে না তাদের।

রাইসি ভন ডার ডুসেন, তাবরাইজ সামসি, অনরিচ নটজে, রাইলি রুশো ও কলিন ইনগ্রাম সিপিএল খেলতে পারবেন না। ১৮ আগস্ট ত্রিনিদাদে শুরু হবে সিপিএলের এবারের আসর। ১৪ দিনের কোয়ারেন্টাইন নিশ্চিতের জন‌্য ১ আগস্ট ত্রিনিদাদে পৌঁছতে হবে ক্রিকেটারদের। ইমরান তাহির বাদে দক্ষিণ আফ্রিকার কোনো ক্রিকেটার ওই সময়ে ত্রিনিদাদে থাকতে পারবেন না। প্রথমত, ভিসা সংক্রান্ত জটিলতা, সরকারি আদেশ এবং ওয়েস্ট ইন্ডিজের দীর্ঘ পথ পাড়ি দিতে অনেক সময়ের প্রয়োজন। সকল কিছু বিবেচনা করে সিপিএল থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন রুশো, ইনগ্রামরা।  

আগামী ১৮ আগস্ট টুর্নামেন্ট শুরু হবে। চলবে ১০ সেপ্টেম্বর পর্যন্ত। ৩৩টি ম্যাচসহ দুটি সেমিফাইনাল ও একটি ফাইনাল অনুষ্ঠিত হবে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে। রুদ্ধদ্বার স্টেডিয়ামে হবে সবগুলো ম্যাচ। জীবাণুমুক্ত পরিবেশ ও দর্শকশূন্য স্টেডিয়ামে ম্যাচ পরিচালনা করবে আয়োজকরা।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) এবারের আসরে খেলবেন না কোনো বাংলাদেশি ক্রিকেটার। ড্রাফটের বাইরে তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও মুস্তাফিজুর রহমানের সিপিএল খেলার প্রস্তাব ছিল। কিন্তু জাতীয় দলের তিন ক্রিকেটারই সিপিএলের অফার ফিরিয়ে দিয়েছেন।

ঢাকা/ইয়াসিন

সর্বশেষ

পাঠকপ্রিয়