ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দীপিকার পরিবারে করোনার হানা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫০, ৪ মে ২০২১  
দীপিকার পরিবারে করোনার হানা

জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের পরিবারে করোনাভাইরাসের হানা। কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছেন এই অভিনেত্রীর বাবা সাবেক ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোন, মা উজালা ও বোন আনিশা পাড়ুকোন।

জানা গেছে, করোনা আক্রান্ত হয়ে বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে ভর্তি দীপিকার বাবা। তবে তার মা ও বোন বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন।

‘বাজিরাও মাস্তানি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রীর ঘনিষ্ঠ একজন ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে জানান, দশ দিন আগে প্রকাশ পাড়ুকোন, তার স্ত্রী ও ছোট মেয়ের কোভিডের উপসর্গ দেখা যায়। এরপর পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। প্রকাশের জ্বর কিছুতেই না কমায় তাকে হাসপাতালে ভর্তি করতে হয়।

তবে দীপিকার বাবার শারীরিক অবস্থা আগের চেয়ে এখন ভালো বলে জানিয়েছেন চিকিৎসক। সবকিছু ঠিক থাকলে চলতি সপ্তাহতেই হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হবে বলে জানা গেছে।

এদিকে গত মাসেই স্বামী রণবীর সিংকে নিয়ে বাবা-মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন দীপিকা। তবে এই জুটির করোনা আক্রান্ত হওয়ার কোনো খবর এখনো পাওয়া যায়নি।

ভারতে করোনা পরিস্থিতি বেশ ভয়াবহ আকার ধারণ করেছে। দিন দিন রেকর্ড হারে আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। ইতোমধ্যে বেশ কয়েকজন বলিউড তারকা অভিনয়শিল্পী করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন। তবে তাদের বেশিরভাগই সুস্থ হয়ে উঠেছেন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়