ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে: কাদের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৮, ১৯ সেপ্টেম্বর ২০২০  
দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে: কাদের

ওবায়দুল কাদের (ফাইল ফটো)

দুর্নীতি ও অনিয়মনের বিরুদ্ধে সরকার যে শুদ্ধি অভিযান শুরু করেছে, সেটি অব্যাহত আছে জানিয়ে কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১৯ সেপ্টেম্বর) ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রিজ ইমপ্রুভমেন্ট  প্রজেক্ট-ডব্লিউবিবিআইপি প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন তিনি।  ওবায়দুল কাদের তার সরকারি  বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন।

তিনি বলেন, অনেকে বলছেন দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে অভিযান থেমে গেছে।  এ কথা মোটেও সত্য নয়। সরকারের দুর্নীতি ও অনিয়মনের বিরুদ্ধে শুদ্ধি অভিযান অব্যাহত রয়েছে।  দলের ভেতরেও অপকর্ম করে রেহাই পাবে না।

আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের কমিটি গঠন প্রসঙ্গে দলটির সাধারণ সম্পাদক বলেন, ইতিমধ্যে জমা হওয়া কমিটিগুলো এখনই দিয়ে দেওয়া হবে না।  যাচাই-বাছাই করে পরীক্ষিত নেতাকর্মী আছে কি না তা দেখা হবে।  স্বজনপ্রীতি ও নিজেদের লোক দিয়ে কমিটি দেওয়া হয়েছে কি না-তা খতিয়ে দেখা হবে। দীর্ঘদিনের পরীক্ষিত নেতাকর্মীরা বাদ পড়া কোনোভাবেই হতে পারে না।  সবাইকে বলবো সামনে যে কমিটিগুলো গঠন করা হবে, সেগুলোতে অবিতর্কিত ও ত্যাগীদের অগ্রাধিকার দিতে হবে।

পারভেজ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়