ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দেড় সহস্রাধিক সেলস এক্সিকিউটিভের অংশগ্রহণে ওয়ালটন প্লাজার চ্যালেঞ্জারস সামিট

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ২৬ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৫:২৩, ২৬ জানুয়ারি ২০২৩
দেড় সহস্রাধিক সেলস এক্সিকিউটিভের অংশগ্রহণে ওয়ালটন প্লাজার চ্যালেঞ্জারস সামিট

ওয়ালটন প্লাজার ‘চ্যালেঞ্জারস সামিট-২০২৩’ অনুষ্ঠানের সুদৃশ্য মঞ্চ

‘আমরা সেরা ছিলাম, আমরা সেরা আছি, আমরা সেরা থাকবো’ স্লোগানে গাজীপুরের চন্দ্রায় চলছে ওয়ালটন প্লাজার ‘চ্যালেঞ্জারস সামিট-২০২৩’। ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র হেডকোয়ার্টার্সে দিনব্যাপী এই সম্মেলনে অংশ নিয়েছেন দেড় সহস্রাধিক সেলস এক্সিকিউটিভ। সম্মেলনে ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য ব্যবসায় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হবে। সেলস এক্সিকিউটিভদের ওয়ালটন কর্তৃপক্ষ প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেবেন।

সম্মেলন উপলক্ষে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ওয়ালটন প্লাজার কর্মকর্তারা হেডকোয়ার্টার্সে এসে পৌঁছান। তাদের আগমনে ওয়ালটন হেডকোয়ার্টার্স উৎসবমুখর হয়ে ওঠে। সম্মেলন উপলক্ষে তৈরি করা হয় সুবিশাল সম্মেলন কক্ষ। নির্মাণ করা হয় সুদৃশ্য মঞ্চ। বর্ণিল ব্যানার-ফেস্টুনে সাজানো হয় কারখানা প্রাঙ্গন।

ওয়ালটন প্লাজার ম্যানেজিং পার্টনার এস এম মাহবুবুল আলমের সভাপতিত্বে ‘চ্যালেঞ্জার’স সামিট ২০২৩’ এর প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র চেয়ারম‌্যান এস এম নূরুল আলম রেজভী, ভাইস-চেয়ারম্যান এস এম শামছুল আলম, বিশেষ অতিথি পরিচালক এস এম মঞ্জুরুল আলম, জাকিয়া সুলতানা ও নিশাত তাসনিম শুচি, ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ এবং ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ রায়হান।

ওয়ালটন প্লাজার ‘চ্যালেঞ্জারস সামিট-২০২৩’ অনুষ্ঠানে আগত অতিথিদের একাংশ

অনুষ্ঠানে আরও উপস্থিত আছেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী মো. লিয়াকত আলী, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আলমগীর আলম সরকার, নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও মো. হুমায়ুন কবীর, আর.বি. গ্রুপের সিইও শোয়েব হোসেন নোবেল, ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর প্রকৌশলী তাপস কুমার মজুমদার, কর্নেল (অব.) এস এম শাহাদাত আলম, মো. ইউসুফ আলী, ড. মো. শাখাওয়াৎ হোসেন, মো. ফিরোজ আলম, মো. ইয়াসির আল-ইমরান, এস এম জাহিদ হাসান, এফ এম ইকবাল বিন আনোয়ার, আরিফুল আম্বিয়া, মো. তোফায়েল আহমেদ, এক্সিকিউটিভ ডিরেক্টর স্বনামধন্য অভিনেতা আজিজুল হাকিম, জিনাত হাকিম, মফিজুর রহমান জাকির, মোহাম্মদ শাহজাদা সেলিমসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। অনুষ্ঠান সঞ্চালনা করছেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক আমিন খান। 

সম্মেলনে বিভিন্ন অঞ্চলের ওয়ালটন প্লাজা শাখার সেরা ম্যানেজার ও এরিয়া ম্যানেজাদের পুরস্কৃত করা হবে। থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

একরাম/সুজন/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়