ঢাকা     মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৯ ||  ০৪ জমাদিউল আউয়াল ১৪১৪

দ্বিতীয় জাতীয় যুব আর্চারি প্রতিযোগিতা সোমবার শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ১৮ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দ্বিতীয় জাতীয় যুব আর্চারি প্রতিযোগিতা সোমবার শুরু

ক্রীড়া প্রতিবেদক : আগামী ১৯ ও ২০ নভেম্বর তীর ২য় জাতীয় যুব আর্চারি চ্যাম্পিয়নশিপ-২০১৮” টঙ্গিস্থ আর্চারি প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

দুটি ক্যাটাগোরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। একটি হল জুনিয়র ক্যাটাগোরি। আরেকটি ক্যাডেট ক্যাটাগোরি। জুনিয়র ক্যাটাগোরিতে অনূর্ধ্ব-২০ বছর বয়সী তীরন্দাজরা প্রতিদ্বন্দ্বিতা করবেন। আর ক্যাডেট ক্যাটাগোরিতে অনূর্ধ্ব-১৭ বছর বয়সী তীরন্দাজরা প্রতিদ্বন্দ্বিতা করবে। এবারের এই প্রতিযোগিতায় পাঁচটি আর্চারি ক্লাবের ৬৮ জন আর্চার অংশ নিবে।

প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া দলগুলো হল বিকেএসপি, তীরন্দাজ সংসদ, কোয়ান্টাম স্পোর্টিয়াম, শাওতাল ট্রেডিশনাল আর্চারি ক্লাব, স্ট্যান্ডর্ড বাংলাদেশ আর্চারি ক্লাব।

রিকার্ভ ডিভিশনে বালক ও বালিকা সেকশনে ৬টি ইভেন্টে ৬টি পদক ও কম্পাউন্ড ডিভিশনে বালক ও বালিকা সেকশনে ৬টি ইভেন্টে ৬টি পদকসহ মোট ১২টি ইভেন্টে ১২টি পদকের জন্য লড়বে তীরন্দাজরা।

চ্যাম্পিয়নশিপ উপলক্ষে আজ রোববার বিকেলে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডাচ্-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিটি গ্রুপের মার্কেটিং ম্যানেজার মো. ফারজানুল হক এবং সিনিয়র ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার রুবাইয়াত আহমেদ। বাংলাদেশ আর্চারি ফেডারেশনের সহ-সভাপতি মো. আনিসুর রহমান, সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল এবং ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

সিটি গ্রুপের মার্কেটিং ম্যানেজার মো. ফারজানুল হক সংবাদ সম্মেলনে জানান যে, তীর আর্চারি ফেডারেশনের উন্নয়ন ও সফলতার জন্য আরো এগিয়ে নেয়ার লক্ষ্যে সবসময় পাশে থাকবে।

আগামীকাল সোমবার সকাল ১০ টায় চ্যাম্পিয়নশিপের উদ্বোধন হবে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ নভেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়