Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

নতুন চলচ্চিত্রে পূর্ণিমা

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ১৭ এপ্রিল ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নতুন চলচ্চিত্রে পূর্ণিমা

পূর্ণিমা

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। দীর্ঘ দিন ধরে নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায় না এই অভিনেত্রীকে। সর্বশেষ ২০১২ সালে মোস্তফা কামাল রাজ পরিচালিত ছায়াছবি চলচ্চিত্রে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। চলচ্চিত্রটি এখনো মুক্তি পায়নি। তারপর কেটে গেছে চারটি বছর।

দীর্ঘ বিরতি ভেঙে এবার বন্ধ দরজা শিরোনামের একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন এই অভিনেত্রী। অটিস্টিক শিশুদের গল্প নিয়ে নির্মিতব্য এই চলচ্চিত্রটি পরিচালনা করবেন শাহরিয়ার নাজিম জয়। তবে এতে আর কে কে অভিনয় করেবেন তা জানা যায়নি।   

ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিতব্য চলচ্চিত্রটির শুটিং খুব শিগগিরই শুরু হবে বলে জানা গেছে। পরিবার ও সন্তানের কারণে অভিনয়ে এখন ততটা সময় দিতে পারেন না জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই অভিনেত্রী। তাই চলচ্চিত্রের সঙ্গে বেশ কিছুটা দূরত্ব রয়েছে তার। তবে সম্প্রতি জয়ের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেছেন ‍তিনি। 

১৯৯৭ সালে এ জীবন তোমার আমার চলচ্চিত্রের মাধ্যমে চলিচ্চিত্রাঙ্গনে অভিষেক ঘটে তার। পূর্ণিমা অভিনীত সফল চলচ্চিত্র মনের মাঝে তুমি। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত এই চলচ্চিত্রটি মুক্তি পায় ২০০৩ সালে। কাজী হায়াত পরিচালিত ওরা আমাকে ভালো হতে দিলো না শিরোনামের চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি।

 


রাইজিংবিডি/ঢাকা/১৭ এপ্রিল ২০১৬/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ