ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নরসিংদীতে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩২, ২২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নরসিংদীতে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ

নরসিংদীতে রেশমী আক্তার (৩০) নামে এক গৃহবধূকে আবাসিক হোটেলের একটি কক্ষে ডেকে নিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী সামসুল হকের (৪৫) বিরুদ্ধে। 

শনিবার (২২ আগস্ট) বেলা ১২টার দিকে শহরের বাজির মোড় এলাকার আল মামুন হোটেলে এ ঘটনা ঘটে। অভিযুক্ত স্বামী সামসুল হককে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর এলাকার লহরি এলাকার সামসুল হকের সঙ্গে তার স্ত্রী ও দুই সন্তানের জননী রেশমী আক্তারের পারিবারিক কলহ চলছিল। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় রেশমী আক্তার দুই বছর ধরে একাই নরসিংদী শহরের বিলাসদী মহল্লার একটি ভাড়া বাড়িতে আলাদা বসবাস শুরু করেন। 

শনিবার বেলা ১১টার দিকে স্বামী সামসুল হক নবীনগর থেকে এসে তার স্ত্রী রেশমী আক্তারকে ফোন করে শহরের আল মামুন আবাসিক হোটেলে যেতে বলেন। স্বামীর কথামতো স্ত্রী রেশমী ওই হোটেলের কক্ষে গেলে সেখানে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী রেশমীকে কুপিয়ে হত্যা করে সামসুল হক। পরে এক হোটেল বয় কক্ষের দরজার নিচ দিয়ে রক্ত বের হতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ রেশমী আক্তারের মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে সামসুলকেও আটক করে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, ময়নাতদন্তের জন্য গৃহবধূর মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত সামসুল হককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
 

এইচ মাহমুদ/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়