ঢাকা, রবিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

নারায়ণগঞ্জের সাংসদ বাবু ও তার স্ত্রীর ব্যাংক হিসাব তলব

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২৩ ১২:০৫:৫৮ এএম     ||     আপডেট: ২০১৯-১০-২৩ ৮:২০:২০ এএম

নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু এবং তার স্ত্রীর ব্যাংক হিসাবের তথ্য চেয়েছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।  একই সঙ্গে তাদের মালিকানাধীন চারটি প্রতিষ্ঠানের ব্যাংক হিসাবের তথ্যও চেয়েছে প্রতিষ্ঠানটি।

সম্প্রতি এনবিআরের কেন্দ্রীয় গোয়েন্দা সেল (সিআইসি) থেকে সংশ্লিষ্ট ব্যাংকগুলোতে হিসাব তথ্য ও বিবরণী দিতে চিঠি পাঠিয়েছে। এনবিআরের একটি উর্ধ্বতন সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

নজরুল ইসলাম বাবুর সব ব্যাংক হিসাব, আমানত, ক্রেডিট কার্ডসহ সব ধরনের হালনাগাদ হিসাব আগামী সাত কার্যদিবসের মধ্যে জমা দেওয়ার অনুরোধ করা হয়। আয়কর অধ্যাদেশ, ১৯৮৪ এর ১১৩(এফ) ধারার ক্ষমতা বলে ১ জুলাই ২০১২ সাল থেকে তার ব্যাংক হিসাবের বিবরণী জমা দিতে বলা হয়েছে। এই সময়ের মধ্যে বন্ধ কিংবা শেষ হয়ে যাওয়া ব্যাংক অ্যাকাউন্টেরও তথ্য দেওয়ার নির্দেশনা দেওয়া হয়।

এছাড়া চিঠিতে নজরুল ইসলাম বাবুর স্ত্রী সায়েমা আফরোজ এবং তার চার প্রতিষ্ঠান সূচনা ডাইং অ্যান্ড প্রিন্টিং লিমিটেড, এম/এস স্টার ট্রেডিং কোম্পানি, এমএস বাবু এন্টারপ্রাইজ এবং এম/এস সূচনা ডাইং প্রিন্টিং ওয়েবিং ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর সব হিসাবের তথ্য চাওয়া হয়েছে।
 

ঢাকা/এম এ রহমান/নাসিম

ইউটিউব সাবস্ক্রাইব করুন