Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৩ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

না জিতেও রিয়ালকে পেছনে ফেললো অ্যাটলেটিকো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৮, ১২ এপ্রিল ২০২১   আপডেট: ০৮:১১, ১২ এপ্রিল ২০২১
না জিতেও রিয়ালকে পেছনে ফেললো অ্যাটলেটিকো

স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে বার্সেলোনাকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছিল রিয়াল মাদ্রিদ। তবে ২৪ ঘণ্টার ব্যবধানে তাদের হটিয়ে আবার শীর্ষস্থান দখলে নিয়েছে নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদ। রোববার (১০ এপ্রিল) দিবাগত রাতে রিয়াল বেটিসের সঙ্গে ১-১ গোলে ড্র করে শীর্ষে ফিরেছে দিয়েগো সিমিওনের শিষ্যরা। তবে তাদের শীর্ষস্থান অনেকটাই নড়বড়ে হয়ে গেছে।

কারণ, দ্বিতীয় স্থানে থাকা রিয়ালের চেয়ে তারা মাত্র ১ পয়েন্টে এগিয়ে। তৃতীয় স্থানে থাকা বার্সেলোনার চেয়ে ২ পয়েন্টে। ৩০ ম্যাচ শেষে অ্যাটলেটিকোর সংগ্রহ ৬৭ পয়েন্ট, রিয়ালের ৬৬ আর বার্সার ৬৫। লিগে প্রত্যেকের ম্যাচ বাকি আছে ৮টি করে।

বেটিসের মাঠে ম্যাচের ৫ মিনিটেই এগিয়ে যায় অ্যাটলেটিকো। এ সময় বেটিসের ডি বক্সের ভেতরে জটলার মধ্যে গোলরক্ষক বল ধরতে ব্যর্থ হলে ফাঁকা পোস্টে বল জড়ান অ্যাটলেটিকোর ইয়ানিক কারাসকো। ২০ মিনিটের মাথায় দারুণ বোঝাপোড়ায় গোল শোধ দেন বেটিসের ক্রিস্টিয়ান তেল্লো। তাতে সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধের লড়াই।

দ্বিতীয়ার্ধে বাকি সময়েও অবশ্য এই সমতা আর কেউ ভাঙতে পারেনি। তাতে ১-১ গোলের ড্রয়ে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে অ্যাটলেটিকো। 

অবশ্য নিষেধাজ্ঞার কারণে অ্যাটলেটিকোর হয়ে এই ম্যাচে খেলতে পারেননি লুইস সুয়ারেজ ও মার্কোস লরেন্টো। তার ওপর এই ম্যাচে ইনজুরিতে পড়েছেন জোয়াও ফেলিক্স ও কিয়েরান ত্রিপিয়ের। লিগের বাকি ম্যাচগুলোতে যে তাদের দারুণ পরীক্ষা দিতে হবে।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়