ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘পদ্মা সেতু উদ্বোধনে বরিশাল থেকে লক্ষাধিক লোক যোগ দেবে’

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩২, ১৩ জুন ২০২২  
‘পদ্মা সেতু উদ্বোধনে বরিশাল থেকে লক্ষাধিক লোক যোগ দেবে’

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীর জনসভাস্থল মাদারীপুরের শিবচর উপজেলার বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাট পরিদর্শন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক জাতীয় কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আব্দুল্লাহ। 

সোমবার (১৩ জুন) দুপুরে সরেজমিন পরিদর্শনকালে তিনি জনসভায় বরিশাল অঞ্চল থেকে লক্ষাধিক মানুষের অংশগ্রহণের ঘোষণা দেন। আবুল হাসনাত আব্দুল্লাহ বরিশাল-১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ছিলেন।  

এ সময় শিবচর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, ওসি মো. মিরাজ হোসেন, ভাইস চেয়ারম্যান বিএম আতাহার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আবুল হাসনাত আব্দুল্লাহ বলেন, ‘বরিশাল অঞ্চল থেকে আমরা লক্ষাধিক মানুষ জনসভায় আসবো। জনসভা সফল করতে আগামীকাল মঙ্গলবার (১৪ জুন) ১১টায় বরিশাল বিভাগীয় সভার ডাক দেওয়া হয়েছে। সেখানে জনপ্রতিনিধি ও আওয়ামীলীগের নেতারা সিদ্ধান্ত নেবেন কীভাবে জনসভায় আসা যায়।’  

আবুল হাসনাত আব্দুল্লাহ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হয়েছে, এখনও সেটা আমাদের কাছে স্বপ্নের মতো মনে হয়। দক্ষিণাঞ্চলের মানুষ মাত্র সাড়ে ৩ ঘণ্টায় ঢাকায় যেতে পারবে।’  

তিনি বলেন, ১৯৯৬ সাল থেকে দক্ষিণাঞ্চলের অবহেলিত জনগোষ্ঠীর জন্য শেখ হাসিনা সব কিছু করেছেন। পায়রা বন্দর, বিশ্ববিদ্যালয়, মেডিকেল বিশ্ববিদ্যালয়, ক্যান্টনমেন্ট, লেবুখালী সেতু, আব্দুর রব সেরনিয়াবাত সেতুসহ সবই তিনি করে দিয়েছেন। বাকি ছিল পদ্মা সেতু, সেটিও প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন। 

বেলাল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়