ঢাকা, মঙ্গলবার, ৭ মাঘ ১৪২৬, ২১ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

পর্দা উঠল বঙ্গবন্ধু বিপিএলের

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০৮ ৮:০৩:২৫ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-০৯ ৮:২৩:৫৭ এএম

জমকালো কনসার্ট ও বর্ণিল আলোকচ্ছটায় পর্দা উঠল বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)। রোববার সন্ধ্যায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সন্ধ্যা সাড়ে ৬টার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসেন। তাকে স্বাগত জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করেন। তার ঘোষণার পরপরই আতশবাজির আলোয় রঙিণ হয় রাতের আকাশ। চারদিকে ছড়িয়ে পড়ে রংবেরঙের আলোর ঝলকানি।

প্রধানমন্ত্রী বিপিএল উদ্বোধন ঘোষণায় বলেছেন,‘বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে যারা উপস্থিত আছেন, সকলকে আমি শুভেচ্ছা জানাচ্ছি। আগামী দিনে এই অনুষ্ঠান স্বার্থক হোক, সফল হোক এবং আজকের অনুষ্ঠান আপনারা সবাই ভালোভাবে উপভোগ করুন, সেই কামনা করে আমি বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার টি-টোয়েন্টি লিগ ২০১৯ এর শুভ উদ্বোধন ঘোষণা করছি।’

উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউডের সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এছাড়া সংগীত শিল্পী সনু নিগাম ও কৈলাশ খের পারফর্ম করবেন। সনু নিগামের পারফরম্যান্সের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। 

আগামী ১১ জানুয়ারি শুরু হবে সাত দলের বঙ্গবন্ধু বিপিএল। মিরপুরেই উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার।

 

আরো পড়ুন > প্রধানমন্ত্রীর সঙ্গে সালমান-ক্যাটরিনার কুশল বিনিময়

 

ঢাকা/ইয়াসিন