ঢাকা, শনিবার, ১৬ ফাল্গুন ১৪২৬, ২৯ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

পাকিস্তানে সিরিজ জয়ের আশা মাহমুদউল্লাহর

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৩ ৪:৩৭:৪০ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৪ ৩:১২:৩৬ পিএম

পাকিস্তান অধিনায়ক বাবর আজমের কথা বলা শেষ হওয়ার আগেই সংবাদ সম্মেলন কক্ষে চলে এসেছিলেন মাহমুদউল্লাহ। বাবর সংবাদ সম্মেলন শেষ করে বাংলাদেশ অধিনায়কের সঙ্গে হাত মেলালেন। দুজন দুজনকে জড়িয়ে নিলেন বুকে। এরপর দুজন উন্মোচন করলেন সিরিজের ট্রফি। পরে মাহমুদউল্লাহ কথা বললেন সিরিজ নিয়ে।

তিনটি টি-টোয়েন্টি খেলতে বুধবার রাতে লাহোরে পৌঁছে বাংলাদেশ দল। কড়া নিরাপত্তায় বাংলাদেশ দলকে নিয়ে যাওয়া হয় টিম হোটেলে। আজ দুপুরে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুশীলনেও নেমে পড়েছে বাংলাদেশ। তার আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এসেছিলেন দুই অধিনায়ক।

মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, ফখর জামান, ইমাম-উল-হকের মতো খেলোয়াড়কে এই সিরিজে দলে রাখেনি পাকিস্তান। সবশেষ সিরিজে খেলা দল থেকে মোট সাতজনকে বাদ দিয়েছে। নতুন মুখ হিসেবে দলে এসেছেন তিনজন।

অন্যদিকে বাংলাদেশ দলে সাকিব আল হাসান, মুশফিকুর রহিম নেই। তবে যারা দলে আছেন, তারা প্রায় সবাই সম্প্রতি শেষ হওয়া বিপিএলে ভালো করেছেন। সেক্ষেত্রে বাংলাদেশ এই সিরিজে ফেবারিট কি না?

মাহমুদউল্লাহ অবশ্য এ নিয়ে সরাসরি কোনো উত্তর দেননি, ‘আমি এটা বলতে পারব না, আমরা ফেবারিট কি না। আমরা অনেক দিন পর পাকিস্তানে এসেছি। পাকিস্তানের মাটিতে পাকিস্তান খুব ভালো দল। ওরা খুব শক্তিশালী এই ফরম্যাটে। আপনি যদি র‍্যাঙ্কিংয়ের হিসাবটা দেখেন, এটা কিন্তু ভিন্ন কথা বলে।’

টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ে পাকিস্তান আছে শীর্ষে, বাংলাদেশের অবস্থান নয়ে। প্রতিপক্ষকে সমীহ করলেও সিরিজ জয়ের ব্যাপারে আশাবাদী মাহমুদউল্লাহ, ‘আমি খুব আশাবাদী আমার দল নিয়ে। যেন আমরা ভালো ক্রিকেট খেলতে পারি। আমি খুব আশাবাদী যেন আমরা সিরিজটা জিততে পারি।’

শুক্রবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুই দল। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বেলা ৩টায়।  


ঢাকা/পরাগ

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও