Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৯ ১৪২৭ ||  ১৯ রজব ১৪৪২

পাটুরিয়ায় ৪ কিলোমিটার এলাকায় যানবাহনের সারি

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৫, ২২ জানুয়ারি ২০২১  
পাটুরিয়ায় ৪ কিলোমিটার এলাকায় যানবাহনের সারি

পাটুরিয়া ঘাট এলাকায় পারাপারের অপেক্ষায় রয়েছে কয়েকশ' যানবাহন। ৪ কিলোমিটার এলাকাজুড়েই ছড়িয়ে পড়েছে যানবাহনের সারি।

ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাত আড়াইটা থেকে শুক্রবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ১১টা পর্যন্ত ফেরি চলাচল বন্ধ থাকে।  ৯ ঘন্টা পর বেলা সাড়ে ১১টা থেকে এ নৌরুটে ফেরি চলাচল শুরু হলেও পাল্লা দিয়ে বাড়ছে যানবাহনের চাপ।

শুক্রবার (২২ জানুয়ারি) দুপুর দেড়টায় পাটুরিয়া ঘাট উথুলী সংযোগ সড়ক পর্যন্ত ঘুরে দেখা গেছে, পাটুরিয়া ঘাট এলাকা থেকে যানবাহনের সারি নবগ্রাম বাসস্ট্যান্ড এলাকা ছাড়িয়ে গেছে। প্রায় ৪ কিলোমিটার এলাকায় হাজারেরও বেশি যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে। ফলে ঘাট এলাকা থেকে ছেড়ে আসা ঢাকামুখী যানবাহনের চাপ বেড়েছে। এতে করে সড়কের উভয়পাশে যানবাহনগুলো ধীরগতিতে চলছে।  এদিকে উথুলী সংযোগ সড়কে কয়েকশ সাধারণ পণ্যবাহী ট্রাক অপেক্ষায় রয়েছে পাটুরিয়া ঘাট এলাকায় প্রবেশের।

রুস্তম নামের এক যাত্রী বলেন, যে পরিমাণ যানবাহন সড়কে তাতে রাতেও ফেরিতে উঠতে পারবো কিনা তা নিয়ে দুশ্চিন্তায় আছি। ফেরি বন্ধ থাকায় ভোগান্তি বেড়েছে।

বাসচালক ইরফান মিয়া বলেন, ঘন কুয়াশায় ফেরি বন্ধ থাকাতে ট্রিপ কমে গেছে।  সড়কের দুই পাশেই গাড়ির যে চাপ তাতে আর বেশি ট্রিপ দেওয়া যাবেনা।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাসুদেব সিনহা বলেন, পাটুরিয়া দৌলতদিয়া নৌরুট বন্ধ থাকায় সড়কে যানবাহনের চাপ বেড়েছে। ঘাট এলাকা থেকে ৪ কিলোমিটার পর্যন্ত যানবাহনের চাপ রয়েছে। যানবাহনের বাড়তি চাপে যাতে যানজট তৈরি না হয় সেজন্য পুলিশ সদস্যরা কাজ করছেন বলেও জানান তিনি।

চন্দন/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়