ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পুলিশের বিরুদ্ধে রিকশাচালককে মারধরের অভিযোগ, সড়কে বিক্ষোভ

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৮, ২৩ জানুয়ারি ২০২৩  
পুলিশের বিরুদ্ধে রিকশাচালককে মারধরের অভিযোগ, সড়কে বিক্ষোভ

ঢাকার সাভারে ট্রাফিক পুলিশের এক কর্মকর্তার বিরুদ্ধে রিকশাচালককে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিক্ষুব্ধ রিকশাচালক ও জনতা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। এতে সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। 

সোমবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বলিভদ্র এলাকায় এই ঘটনা ঘটে। প্রতিবাদে প্রায় দেড় ঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে বিক্ষুব্ধ রিকশাচালক ও জনতা।

আহত মো. নাজমুল নামে ওই রিকশাচালককে নিকটস্থ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। অভিযুক্ত পুলিশ সদস্য হলেন, ঢাকা জেলা ট্রাফিক পুলিশের উপ-পরিদর্শক মো. হেলাল।

আলতাফ হোসেন নামে এক রিকশাচালক বলেন, হাইওয়ে পুলিশের অফিসার হেলাল বিকেলে নাজমুলের রিকশা আটক করে। এ সময় ওই পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা হয় নাজমুলের। এক পর্যায়ে হাতে থাকা ওয়ারলেস সেট দিয়ে নাজমুলের মাথায় আঘাত করেন ওই পুলিশ। এতে রিকশাচালক রক্তাক্ত হলে আশপাশের লোকজন ও রিকশাচালকরা এগিয়ে আসে। পরে তারা বলিভদ্র এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।  

তবে এ বিষয়ে অভিযুক্ত ট্রাফিক পুলিশের উপপরিদর্শক (সার্জেন্ট) মো. হেলালের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সাভার ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর আবুল হোসেন বলেন, ‘আমি ঘটনা শুনেছি। তবে এখন ঢাকায় ডিআইজি অফিসে একটা মিটিংয়ে আছি।’

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হাকিম বলেন, ঘটনা ট্রাফিক পুলিশের এক কর্মকর্তা আর ব্যাটারিচালিত রিকশাচালকের মধ্যে। রিকশাচালকরা বিকেল ৫টার দিকে বলিভদ্র এলাকায় নবীনগর-চন্দ্রা মহাসড়কে বিক্ষোভ করেছে। এতে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়।
 

আরিফুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়