ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বাড়িতে গেলেন আবদুল কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৯, ১৮ জানুয়ারি ২০২১   আপডেট: ১৩:৫৬, ১৮ জানুয়ারি ২০২১
প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বাড়িতে গেলেন আবদুল কাদের মির্জা

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা দ্বিতীয় ধাপের নির্বাচনে জয়ী হওয়ার পর দিনই মিষ্টি নিয়ে গেলেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বাড়িতে।

রোববার (১৭ জানুয়ারি) বিকালে নব নির্বাচিত এই মেয়র তার প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী ও জামায়াত ইসলামের উপজেলা সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী মাওলানা মোশাররফ হোসেনের বাড়িতে যান।

এ সময় তিনি নির্বাচনের এই দুই প্রতিপক্ষকে বলেন, আপনাদের সহযোগিতা থাকার কারণে আমি সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনে আমি জয়ী হয়েছি। এ জয় শুধু আমার না, আপনাদেরও। এ সময় তাদের কাছে তিনি অপরাজনীতি, দুর্নীতি, সন্ত্রাস, মাদকসহ পৌরসভা পরিচালনায় সর্বাত্মক সহযোগিতা চান। এ নিয়ে আগামী কিছুদিনের মধ্যে তারা এক সঙ্গে বসারও সিদ্ধান্ত নেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, উপজেলা জামায়াতের আমীর বেলায়েত হোসেন, জামায়াত নেতা কামাল উদ্দিন প্রমুখ।

সুজন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়