ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রথম ম্যাচে মুখোমুখি লড়াই হচ্ছে না সাকিব-তামিমের 

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৫, ৮ জানুয়ারি ২০২২   আপডেট: ২২:০৬, ৮ জানুয়ারি ২০২২
প্রথম ম্যাচে মুখোমুখি লড়াই হচ্ছে না সাকিব-তামিমের 

জাতীয় দলে দুজনে সতীর্থ। প্রতিপক্ষের বিপক্ষে লড়েন কাঁধে কাঁধ মিলিয়ে। তবে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট কিংবা ঘরোয়া ক্রিকেটের বিভিন্ন আসরে ভিন্ন দলের হয়ে দেখা মেলে প্রতিনিয়ত। বলছি সাকিব আল হাসান ও তামিম ইকবালের কথা। 

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ওয়ানডে সংস্করণ তথা ইন্ডিপেন্ডেন্স কাপের প্রথম দিনেই মুখোমুখি হওয়ার কথা ছিল দুজনের। কিন্তু তামিম না খেলাতে প্রথম ম্যাচে দেখা হচ্ছে না দুজনের। 

চার দল নিয়ে রোববার (৯ জানুয়ারি) থেকে সিলেটে পর্দা উঠবে ইন্ডিপেন্ডেন্স কাপের। শেষ হবে ১৫ জানুয়ারি ফাইনালের মধ্য দিয়ে। 

সাকিব খেলবেন ওয়ালটন সেন্ট্রাল জোনের হয়ে। আর তামিম ইসলামী ব্যাংক ইস্ট জোনে। সাকিব ইতোমধ্যে সিলেটে অনুশীলনও শুরু করে দিয়েছেন। তামিম এখনো যোগ দেননি দলের সঙ্গে। সোমবার (১০ জানুয়ারি) যোগ দেওয়ার কথা রয়েছে। 

ইসলামী ব্যাংক ইস্ট জোনের ম্যানেজার হাসিবুল হোসেন শান্ত রাইজিংবিডিকে বলেন, ‘তামিম প্রথম ম্যাচ খেলবেন না। দলের সঙ্গে ১০ জানুয়ারি যোগ দেওয়ার কথা রয়েছে। বাকি দুই ম্যাচে তাকে পাওয়া যাবে।’

চার দলই শনিবার অনুশীলন করেছে। তামিমের মতো বিসিবি নর্থ জোনের মাহমুদউল্লাহ রিয়াদও প্রথম ম্যাচ খেলবেন না। দলটির কোচ রাইজিংবিডিকে জানিয়েছেন, তাকে দ্বিতীয় ম্যাচ থেকে পাওয়া যাবে। 

ওয়ালটন সেন্ট্রাল জোন: আবদুল মজিদ, মিজানুর রহমান, সাকিব আল হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইবুর রহমান, আল আমিন, জাকের আলী অনিক, আবু হায়দার রনি, মৃত্যুঞ্জয় চৌধুরী, মুকিদুল ইসলাম মুগ্ধ, হাসান মুরাদ ও নাজমুল ইসলাম অপু। 

ইসলামী ব্যাংক ইস্ট জোন: ইমরুল কায়েস, আরিফ হোসেন, ইরফান শুক্কুর, তানভীর ইসলাম, রনি তালুকদার, রুবেল হোসেন, নাদিফ চৌধুরী, প্রীতম কুমার, নাঈম হাসান, সোহরাওয়ার্দী শুভ, শাহাদাত হোসেন দিপু, মোহাম্মদ আশরাফুল রেজাউর রহমান রাজা ও আলাউদ্দিন বাবু। 

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়