ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সংসদের সংস্কার কার্যক্রম চলছে’

সংসদ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৩, ১৪ জানুয়ারি ২০২২  
‘প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সংসদের সংস্কার কার্যক্রম চলছে’

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসরণ করে বাংলাদেশ জাতীয় সংসদের বিভিন্ন সংস্কার কার্যক্রম চলছে। তার ঐকান্তিক অভিপ্রায়ে পার্লামেন্ট মেম্বার্স ক্লাব, মেডিক্যাল সেন্টার ও সংসদ সদস্য ভবন সংস্কার করা হয়েছে। সমগ্র দেশের উন্নয়নের সঙ্গে তাল মিলিয়ে সংসদেও উন্নয়ন কর্মকাণ্ড চলছে।’

শুক্রবার (১৪ জানুয়ারি) রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে ৩ নম্বর সংসদ সদস্য ভবনের সংস্কারোত্তর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

স্পিকার বলেন, ‘জাতীয় সংসদের চিফ হুইপ ও তার টিম সার্বক্ষণিক তত্ত্বাবধানের মাধ্যমে সংসদ সদস্য ভবনের সংস্কার কার্যক্রম সুষ্ঠুভাবে এগিয়ে নিয়েছেন। সকলে পরিচ্ছন্ন ও সুন্দরভাবে এখানে বসবাস করতে পারেন। অবশিষ্ট সংসদ সদস্য ভবনগুলোও পর্যায়ক্রমে সংস্কার করা হবে।’ সংস্কার করা ভবনগুলো রক্ষণাবেক্ষণে সংসদ সদস্যদের সহযোগিতা কামনা করেন স্পিকার।

জাতীয় সংসদ সচিবালয়ের সচিব কে এম আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী ও হুইপ ইকবালুর রহিম। অনুষ্ঠানে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি, সৈয়দা রুবিনা আক্তার মিরা এমপি, নাহিদ ইজাহার খান এমপি, সাইফুজ্জামান এমপি, মোস্তাফিজুর রহমান এমপি, নার্গিস রহমান এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।

আসাদ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়