ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রবাসী নেতা টনির মৃত্যুতে শোকাহত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ পরিবার 

ছাবেদ সাথী, নিউ ইয়র্ক প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৬, ২৬ অক্টোবর ২০২০  
প্রবাসী নেতা টনির মৃত্যুতে শোকাহত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ পরিবার 

যুক্তরাষ্ট্র প্রবাসী আওয়ামী লীগ নেতা তৈয়েবুর রহমান টনির আকস্মিক মৃত্যুতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। নিউ ইয়র্কের স্থানীয় সময় রোববার (২৫ অক্টোবর) ঢাকার জিগাতলায় নিজ বাসভবনে তিনি মারা যান। 

বন্ধুরা খুঁজে না পেয়ে পুলিশকে জানালে পরে ঘরের দরজা ভেঙে তাঁর মৃতদেহ উদ্ধার করে। তার মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি। প্রয়াত টনির বন্ধু ও বাংলাদেশের প্রকাশনী সংস্থা অনন্যার স্বত্বাধিকারী মনিরুল হক তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

টনি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক এবং মোড়লগঞ্জ উপজেলা সমিতির সাধারণ সম্পাদক ছিলেন। করোনা মহামারিতে দেশে গিয়ে আর যুক্তরাষ্ট্রে ফেরেননি। টনির মৃত্যুর খবর দ্রুত যুক্তরাষ্ট্রে ছড়িয়ে পড়লে আওয়ামী লীগ পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

টনির মৃত্যুতে শোক জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সভাপতি সিদ্দিকুর রহমান এবং সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, বাকসু’র সাবেক জিএস ও আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা ড. প্রদীপ রঞ্জন কর, সাবেক দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিকী ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির সাবেক আন্তর্জাতিক সম্পাদক শাখাওয়াত বিশ্বাস পৃথক বিবৃতিতে তৈয়েবুর রহমান টনির বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এদিকে মোড়লগঞ্জ উপজেলা সমিতির নেতৃবৃন্দরাও টনির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

ছাবেদ সাথী/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়