ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রমাণ পেলে সম্রাটের বিরুদ্ধেও ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-২১ ৭:৫৩:১৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-২২ ৮:৩৭:২৯ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যুবলীগ মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের বিরুদ্ধে যদি সুনির্দিষ্ট সাক্ষ্য-প্রমাণ পাওয়া যায়, তাহলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। দুর্নীতি ও অনিয়ম যেই করুক, তাকে ছাড় দেওয়া হবে না।

শনিবার রাজধানীতে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি আরো বলেন, সুশাসন প্রতিষ্ঠা এবং সমাজ থেকে দুর্নীতি রোধ করতেই প্রধানমন্ত্রীর নির্দেশে এ অভিযান পরিচালনা করা হচ্ছে। যার বিরুদ্ধেই দুর্নীতি-অনিয়মের অভিযোগ উঠেছে, তার তদন্ত হচ্ছে। তদন্ত করে সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হচ্ছে। সেক্ষেত্রে আরো কেউ যদি এর সঙ্গে জড়িত থাকে, সে যত বড়ই প্রভাবশালী হোক, তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। ছাড় দেওয়া হবে না।

মন্ত্রী হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘অবৈধ ব্যবসা, অনৈতিক কাজ, টেন্ডারবাজি যেটাই করুক, তাকে আইনের আওতায় আনা হবে। আমরা যার বিরুদ্ধে উপযুক্ত প্রমাণ পাব, তার বিরুদ্ধেই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

প্রসঙ্গত, ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের বিরুদ্ধে ক্যাসিনো চালানো, চাঁদাবাজি-টেন্ডারবাজিসহ নানা ধরনের অভিযোগ আছে। দীর্ঘদিন ধরেই তিনি রাজধানীর মতিঝিলসহ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এলাকার সরকারি দফতর, ক্লাবসহ বিভিন্ন সংস্থার কর্মকাণ্ড নিয়ন্ত্রণ করছেন।

 

ঢাকা/মাকসুদ/সাজেদ

ইউটিউব সাবস্ক্রাইব করুন