ঢাকা     বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ২০ ১৪২৯ ||  ০৮ রবিউল আউয়াল ১৪১৪

প্রযোজককে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ১৬:১৭, ৬ আগস্ট ২০২২  
প্রযোজককে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিইও মোহাম্মদ আলিম উল্লাহ খোকনকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। শনিবার (৬ আগস্ট) সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে আপামর জনতা ও সেভ দ্য ফ্লিমের ব্যানারে এই মানববন্ধন করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু, ফিল্ম ক্লাবের সাবেক সভাপতি লিটন হাসমি, সেভ দ্য ফিল্মের চেয়ারম্যান আবুল হোসেন মজুমদার, প্রযোজক জাহাঙ্গীর সিকদার, প্রযোজক-পরিচালক অপূর্ব রায়, তুর্কি আওয়ামীলীগের ফাউন্ডার প্রেসিডেন্ট এম এ ফারুক প্রিন্স, কোরিয়া আওয়ামীলীগের প্রেসিডেন্ট, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফাউন্ডেশনের তানিয়া খন্দকার, অভিনেতা রাসেল মিয়াসহ অনেকে। মানববন্ধনে বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটুক্তির প্রতিবাদ করায় আলিম উল্লাহ খোকনকে হত্যার হুমকির বিরুদ্ধে প্রতিবাদ করে বক্তব্য দেন।

এর আগে হত্যার হুমকির অভিযোগ এনে রাজধানীর হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি নম্বর ১১৫) করেন আলিম উল্লাহ খোকন। সোহেল রানা নামের এক ব্যক্তির বিরুদ্ধে করা সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়েছে, অভিযুক্ত আদালত থেকে জামিনে বেরিয়ে এসে খোকনকে হত্যার হুমকি দিচ্ছেন। শুধু তাই নয়, কয়েকদিন ধরে অজ্ঞাত লোক তাকে অনুসরণ করছে বলেও জানান তিনি।

‘দেশা দ্য লিডার’সহ বেশ কয়েকটি সিনেমা প্রযোজনা করেছেন খোকন। তিনি দাবি করেছেন, জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করায় সোহেল রানার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

রাহাত সাইফুল/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়