ঢাকা     বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২১ ১৪২৭ ||  ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

প্রেম ও বিচ্ছেদের গল্পে প্রভা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ১ আগস্ট ২০২০  
‘মন’ নাটকের দৃশ্য

‘মন’ নাটকের দৃশ্য

মধুচন্দ্রিমায় ইন্দোনেশিয়া যায় আরিফ-লতা। পারিবারিকভাবে তাদের বিয়ে হয়েছে। চেনা-জানা না হলেও একজন আরেকজনকে পেয়ে বেশ সুখী তারা। একদিন বিকেলে লতা হোটেল থেকে বের না হওয়ায় আরিফ নিজেই একা একা সী বিচে ঘুরতে যায়। হাঁটতে হাঁটতে এক ছেলেকে পড়ে যেতে দেখে এগিয়ে যায় সে। কথা শুনে বুঝতে পারে ছেলেটি বাঙালি। নাম আবরার। কোনোভাবেই উঠে দাঁড়াতে পারছে না সে। তারপর ছেলেটিকে তার হোটেলে পৌঁছে দেয় আরিফ।

হোটেল রুমে ঢুকে আবরারকে বিছানায় শুইয়ে দিতে গেলে তার পকেট থেকে মোবাইল ফোনটি পড়ে যায়। আরিফ ফোনটি হাতে তুলে দেখে ফোনের ডিসপ্লেতে লতার সঙ্গে ছেলেটির ছবি। মেয়েটি কে জানতে চাইলে আবরার বলে তার হারানো প্রেমিকা। কথায় কথায় তাদের প্রেমের গল্প বলে ফেলে। পাঁচ বছরের প্রেম ছিলো তাদের। তাকে ঠকিয়ে কিছুদিন আগে এক ব্যবসায়ী ছেলেকে বিয়ে করেছে লতা। মনের কষ্ট লাঘব করতে এখানে বেড়াতে এসেছে আবরার। অতিমাত্রায় মদ খেয়ে বিচে পড়ে গিয়েছিল।

গল্প শুনে চমকে যায় আরিফ। লতা তাকে বলেছে সে কখনো কারো সঙ্গে প্রেম করেনি। আবরারকে কিছু না বলে আরিফ নিজের হোটেলে ফিরে আসে। লতাকে কৌশলে তার অতীতের কথা জিজ্ঞেস করে। লতা যথারীতি অস্বীকার করে। এরপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘মন’। নাটকটি রচনা করেছেন সাজিন আহমেদ বাবু। পরিচালনায় সকাল আহমেদ। এতে আরিফ-লতা দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন জোভান আহমেদ ও সাদিয়া জাহান প্রভা। আবরার চরিত্র রূপায়ন করেছেন মিশু সাব্বির। ঈদের দ্বিতীয় দিন রাত ৯টা মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে নাটকটি।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়