ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বরিশালকে হেসেখেলে হারালো ঢাকা মেট্রো

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৯, ২৫ মার্চ ২০২১   আপডেট: ১৪:১১, ২৫ মার্চ ২০২১
বরিশালকে হেসেখেলে হারালো ঢাকা মেট্রো

ম্যাচসেরা ঢাকা মেট্রোর শহিদুল ইসলাম

৮ উইকেটের বড় জয়ে ‘বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লিগ স্পন্সরড বাই ওয়ালটন’ এ যাত্রা শুরু করলো ঢাকা মেট্রোপলিটন। বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে স্বাগতিক দলকে হারিয়েছে তারা। বৃহস্পতিবার (২৫ মার্চ) চতুর্থ দিনের মধ্যাহ্ন বিরতির আগেই ঢাকা মেট্রোর জয় নিশ্চিত হয়।

হাতে ৩ উইকেট রেখে ১৭৭ রানে শেষ দিনের খেলা শুরু করে বরিশাল। তাদের দ্বিতীয় ইনিংসে লিড ছিল মাত্র ৫ রানের। স্কোরবোর্ডে দিনের প্রথম ঘণ্টায় ৩১ রান যোগ করতেই শেষ তিন ব্যাটসম্যান সাজঘরে। মনির হোসেন ১৮, ফজলে মাহমুদ ৬ ও তানবীর ইসলাম ৪ রানে আউট হন। কামরুল ইসলাম রাব্বী ১৪ রানে অপরাজিত থাকেন।

বল হাতে ঢাকা মেট্রোর হয়ে বাঁহাতি পেসার আবু হায়দার রনি নেন ৩ উইকেট। শহিদুল ইসলাম ও আরফাত সানীর পকেটে যায় দুটি করে উইকেট।

মাত্র ৩৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ২ উইকেট হারায় ঢাকা মেট্রো। দলীয় ৩০ রানে আনিসুল ইসলাম ইমন (১০) আউট হন। তিনে নামা শামসুর রহমান আউট ৪ রানে। দুটি উইকেটই নেন স্পিনার তানবীর। জাহিদুজ্জামান ১৫ ও মার্শাল আইয়ুব ১ রানে অপরাজিত থেকে জয় নিশ্চিত করেন।

এর আগে প্রথম ইনিংসে ১৭২ রানের লিড নেয় ঢাকা মেট্রো। বরিশাল বিভাগের করা ২৪১ রানের জবাবে ঢাকা মেট্রো ৪১৩ রান করে। দলের অধিনায়ক মার্শালের ১১২ রানের ইনিংস বাদেও সেঞ্চুরি পেয়েছেন শহিদুল (১০৬)। দুই ইনিংস মিলিয়ে বল হাতে তার শিকার ৩ উইকেট। অলরাউন্ড পারফরম্যান্সে ম্যাচসেরার পুরস্কার উঠেছে তার হাতেই।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়