ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বসুন্ধরা রেডিমিক্সের দ্বিতীয় প্লটের যাত্রা শুরু

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৩, ২৫ সেপ্টেম্বর ২০২২  
বসুন্ধরা রেডিমিক্সের দ্বিতীয় প্লটের যাত্রা শুরু

শীতলক্ষ্যা নদীর কাঞ্চন ব্রিজের কাছেই কংক্রিট তৈরির এই এক সুবিশাল কর্মযজ্ঞের উদ্বোধন হল। রোববার (২৫ সেপ্টেম্বর) প্রকল্পটির শুভ উদ্বোধন করেন বসুন্ধরা রেডিমিক্স, বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড ও টগি শিপিং অ্যান্ড লজিস্টিকস লি.-এর সিওও মীর্জা মুজাহিদুল ইসলাম। 

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র ইডি (কনস্ট্রাকশন) ইঞ্জিনিয়ার আমানুল্লাহ, হেড অফ ডিভিশন (মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট) তৌফিক হাসান, হেড অব ডিভিশন (অপারেশন), টগি শিপিং অ্যান্ড লজিস্টিকস ক্যাপ্টেন মাহবুবুর রহমান, জিএম (কনস্ট্রাকশন) ইঞ্জিনিয়ার বিশ্বজিৎ ধর, হেড অফ অপারেশন, বসুন্ধরা রেডিমিক্স শিশির কুমার বিশ্বাস, এজিএম-সেলস, বসুন্ধরা রেডিমিক্স মাসুদুল হক এবং প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এছাড়াও কাঞ্চন-এর পৌরমেয়র রফিকুল ইসলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, প্রতি ঘণ্টায় ১২০ ঘনমিটার স্বয়ংক্রিয়ভাবে কংক্রিট মিক্সিং ও সরবরাহ ব্যবস্থা নিয়ে প্রস্তুতকৃত সর্বোচ্চ মানের রেডিমিক্স কংক্রিট এই প্ল্যান্টটি থেকে পৌঁছে যাবে বসুন্ধরা আবাসিক এলাকা, পূর্বাচল, বনানী, উত্তরা, টঙ্গী, রূপসী, গাউসিয়া, ভুলতা, আড়াইহাজার, মাধবদীসহ বিস্তীর্ণ এলাকার বৃহৎ, মাঝারি ও ক্ষুদ্র নানান নির্মীয়মাণ স্থাপনায়। রেডিমিক্স দ্বারা নির্মাণ স্থাপনাকে দেয় দীর্ঘস্থায়ীত্ব। এছাড়া নির্মাণের সময় ও খরচ বহুলাংশে কমে আসায় দিন দিন সকল শ্রেণীর ভোক্তার মাঝে রেডিমিক্স কংক্রিটের জনপ্রিয়তা বাড়ছে। 

মীর্জা মুজাহিদুল ইসলাম বলেন, প্রথম প্ল্যান্টের যাত্রা ২০২২-এর জানুয়ারিতেই শুরু হয় কেরানীগঞ্জের হাসনাবাদে। আর সেই প্ল্যান্টের প্রস্তুতকৃত রেডিমিক্সের গুনগত মানের ব্যাপারে আমরা সবসময় সজাগ থাকি। কাস্টমারের যে পিএসআই শক্তির রেডিমিক্স দরকার, আমরা তাই সরবরাহ করে আসছি। ব্যাপক চাহিদার প্রেক্ষিতে কাঞ্চন এলাকায় আজ নতুন এই প্ল্যান্টের যাত্রা শুরু হল। 

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়