ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের পাওয়ার স্পন্সর ওয়ালটন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০২, ২ আগস্ট ২০২১   আপডেট: ১৪:৪৩, ২ আগস্ট ২০২১
বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের পাওয়ার স্পন্সর ওয়ালটন

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথমবার দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাচ্ছে বাংলাদেশ। দুই দল পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। এ সিরিজের পাওয়ার স্পন্সর হয়েছে ওয়ালটন গ্রুপ। এছাড়া পৃষ্ঠপোষকতায় রয়েছে আলেশা হোল্ডিংসের অঙ্গপ্রতিষ্ঠান আলেশা কার্ড। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে সিরিজের নাম ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি সিরিজ-২০২১, বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া, প্রেজেন্টেড বাই-আলেশা কার্ড, পাওয়ার্ড বাই-ওয়ালটন।’

যেখানে ক্রিকেট, সেখানেই ওয়ালটন। বিশেষ করে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল যেখানেই খেলতে যাচ্ছে- সেখানেই ওয়ালটন থাকছে। গত এক দশক ধরে এর তেমন কোনো ব্যত্যয় হয়নি। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট, সবখানেই রয়েছে ওয়ালটন গ্রুপ। সেই ধারাবাহিকতায় এবার বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজে পাওয়ার স্পন্সর হয়েছে ওয়ালটন গ্রুপ।

বাংলাদেশ প্রথমবারের মতো পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি ম্যাচের দ্বিপাক্ষিক সিরিজ খেলতে যাচ্ছে। আইসিসি ইভেন্ট বাদে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া কখনো টি-টোয়েন্টি ম্যাচ খেলেনি। ফলে এবারের টি-টোয়েন্টি সিরিজ জমজমাট প্রতিদ্বন্দ্বীতার আভাস দিচ্ছে। 

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া সিরিজের পাঁচটি ম্যাচ হবে। ৩ আগস্ট প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। পরের ম্যাচগুলি হচ্ছে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। সবগুলো ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়।

প্রসঙ্গত, ২০২১ থেকে ২০২৩ সালের অক্টোবর পর্যন্ত, মোট ২৮ মাস বাংলাদেশের সকল হোম সিরিজের পাওয়ার স্পন্সর হয়েছে ওয়ালটন গ্রুপ। বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজটিও সেই চুক্তির অন্তর্ভূক্ত।   

গতকাল (১ আগস্ট ২০২১) দুপুর ১২টায় অনলাইনে স্পন্সর ডিক্লেয়ারেশন ও লোগো উন্মোচন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)-এর পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, সিরিজের স্পন্সর ও আলেশা হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মঞ্জুর আলম সিকদার, সিরিজের পাওয়ার স্পন্সর ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন ও সিরিজের টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং রাইটস্ হোল্ডার ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়ামের সানাউল আরেফিন।

ইয়াসিন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়