RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৫ ১৪২৭ ||  ১২ রবিউস সানি ১৪৪২

‘বাকি অডিশনে আরো ভালো পারফর্মার পাব’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৬, ৬ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বাকি অডিশনে আরো ভালো পারফর্মার পাব’

বিনোদন ডেস্ক: ‘চট্টগ্রাম ও খুলনা জোনের অডিশন শেষ করেছি। দুই জায়গাতে খুবই ভালো সাড়া পেয়েছি। চট্টগ্রামে যে ধরনের প্রতিযোগী পেয়েছি, খুলনায় এসে আরো দুর্দান্ত পারফর্মার পেয়েছি। আশা করছি, বাকি অডিশনে আরো ভালো পারফর্মার পাব, আরো প্রতিভাবান ছেলে-মেয়ে খুঁজে বের করতে পারব।’ রাইজিংবিডির সঙ্গে আলাপকালে কথাগুলো বলেন কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল হা-শো’র পরিচালক জাহাঙ্গীর চৌধুরী।

আজ শুক্রবার বরিশালের আজমত আলী খান (একে) ইনস্টিটিউটে শুরু হচ্ছে ‘মার্সেল হা-শো’র বরিশাল জোনের অডিশন। এতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন তুষার খান, ‘হা-শো’ সিজন ওয়ান-এর চ্যাম্পিয়ন ও বিশিষ্ট স্ট্যান্ডআপ কমেডিয়ান সাইফুর রহমান, রুবি প্রমুখ।

জাহাঙ্গীর চৌধুরী আরো বলেন, ‘গত ৩০ আগস্ট শেষ হয়েছে রেজিস্ট্রেশন কার্যক্রম। যদি কোনো প্রতিযোগী নির্ধারিত সময়ের মধ্যে রেজিস্ট্রেশন না করে থাকেন তবে অডিশন ভেন্যুতে গিয়েও রেজিস্ট্রেশন করে অডিশনে অংশ নিতে পারবেন।’

অডিশনের অন্যান্য জোন হলো— চট্টগ্রাম, খুলনা, রংপুর, রাজশাহী, ঢাকা। এর মধ্যে চট্টগ্রাম ও খুলনার অডিশন পর্ব শেষ হয়েছে। আগামী ১১ সেপ্টেম্বর রংপুর শিল্পকলা একাডেমি, ১৩ সেপ্টেম্বর রাজশাহী শিল্পকলা একাডেমি, ১৬ সেপ্টেম্বর ঢাকা পাবলিক লাইব্রেরিতে পরবর্তী অডিশন অনুষ্ঠিত হবে। প্রয়োজনে ঢাকা জোনের অডিশনের সময় ‍বৃদ্ধি করা হতে পারে।

অডিশন থেকে বিচারকদের বিচারে উঠে আসবে সেরা প্রতিযোগীরা। তাদের নিয়েই শুরু হবে ‘মার্সেল হা-শো’র মূল অনুষ্ঠান। এছাড়া এবার অনুষ্ঠানের পর্ব বাড়িয়ে ৪৬টি করা হয়েছে।

‘মার্সেল হা-শো’র সিজন-৫ এর টাইটেল স্পন্সর বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেল। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মীরাক্কেলখ্যাত তারকা আবু হেনা রনি। খুব শিগগির বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হবে এটি। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে অনলাইন সংবাদমাধ্যম রাইজিংবিডি ডটকম।


রাইজিংবিডি/ঢাকা/৬ সেপ্টেম্বর ২০১৯/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়