ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাবার ফিটনেস ট্রেইনারের সঙ্গে আমির কন্যার প্রেম

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ২৫ নভেম্বর ২০২০   আপডেট: ১১:৫১, ২৫ নভেম্বর ২০২০
বাবার ফিটনেস ট্রেইনারের সঙ্গে আমির কন্যার প্রেম

বলিউড অভিনেতা আমির খানের মেয়ে ইরা খান। নানা কারণে বেশ কিছুদিন ধরে আলোচনায় তিনি। শোনা যাচ্ছে, আবারো প্রেমের সম্পর্কে জড়িয়েছেন আমির কন্যা।

পিংকভিলা ডটকমের এক প্রতিবেদনে বলা হয়েছে, আমির খানের ফিটনেস ট্রেইনার নূপুর শিখারের সঙ্গে প্রেম করছেন ইরা। গত ছয় মাস ধরে তাদের সম্পর্ক। শুধু তাই নয়, তার মা রিনা দত্তের সঙ্গেও শিখারেকে পরিচয় করিয়ে দিয়েছেন তিনি।

জানা গেছে, করোনাভাইরাসের কারণে ভারতে লকডাউন শুরু হলে এই জুটির সম্পর্ক শুরু হয়। নিজের ফিটনেস নিয়ে কাজ করতে চাইছিলেন ইরা। সেই সূত্রেই নূপুরের সঙ্গে পরিচয়। এরপর তাদের ঘনিষ্ঠতা শুরু হয়। পরবর্তী সময়ে তা প্রেমের সম্পর্কে গড়ায়।

একটি সূত্র জানায়, সম্প্রতি আমিরের ফার্মহাউজে ছুটি কাটাতে গিয়েছিলেন ইরা ও নূপুর শিখারে। একসঙ্গে দীপাবলিও পালন করেছেন। প্রেমের সম্পর্কের বিষয়টি বেশ গুরুত্বের সঙ্গে দেখছেন তারা।

এর আগে সংগীতশিল্পী মিশাল কিরপালানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ইরা। প্রায় দুই বছর প্রেম করার পর গত বছর ডিসেম্বরে তাদের ব্রেকআপ হয়। এরপর ব্যক্তিগত বিষয়গুলো গোপনই রেখেছিলেন। তবে সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে নূপুর শিখারের সঙ্গে ছবি পোস্ট করেছেন ইরা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়