Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৮ ||  ২৫ রবিউস সানি ১৪৪৩

বারাক ওবামার প্রিয় ১০ গান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৬, ১৯ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বারাক ওবামার প্রিয় ১০ গান

মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা। ২০১৭ সালের ২০ জানুয়ারি প্রেসিডেন্ট পদ থেকে অবসরে যান তিনি। রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি তার ব‌্যক্তিগত জীবন নিয়ে মানুষের আগ্রহ অনেক। স্ত্রী-সন্তানদের নিয়ে তার জীবনযাপন অনেকবারই প্রশংসা কুড়িয়েছে।

বিশ্বের সবচেয়ে শক্তিধর রাষ্ট্রের এই রাষ্ট্রপ্রধান এখন পরিবারের সঙ্গে অবসর কাটাচ্ছেন। আর এই অবসরে অনেক গান শুনছেন বলে জানিয়েছেন তিনি।

টুইটে বারাক ওবামা লিখেছেন—গত কয়েক মাস ধরে পরিবারের সঙ্গে গান শুনে অনেকটা সময় ব‌্যয় করছি। গ্রীষ্মকালের আমার প্রিয় কিছু গান ও শিল্পীর নাম আপনাদের সঙ্গে শেয়ার করতে চাই। আমি মনে করি এখানে সবার জন‌্যই কিছু আছে। আশা করছি, আপনারা তা উপভোগ করবেন।

এই টুইটের সঙ্গে ২৬টি গানের একটি তালিকা প্রকাশ করেছেন বারাক ওবামা। সেখান থেকে ওবামার প্রিয় ১০টি গানের শিরোনাম ও শিল্পীর নাম তুলে ধরা হলো—

১. টেক্সাস সান (খ্রুংবিন, লিওন ব্রিজ )

২. ডোন্ট ওয়াক অ‌্যাওয়ে (জন লিজেন্ড)

৩. টুইস্ট অ‌্যান্ড টার্ন (পপকন)

৪. স্মাইল (উইজকিড)

৫. গ‌্যাসলাইটার (দি চিকস)

৬. মাই ফিউচার (বিলি আইলিশ)

৭. ফিলিং গুড (জেনিফার হাডসন)

৮. ব্লু ওয়ার্ল্ড (ম‌্যাক মিলার)

৯. বি অনেস্ট (জর্জা স্মিথ)

১০. ওয়ার্ক (রিয়ানা)

ডেমোক্র্যাটিক পার্টির সদস্য বারাক ওবামা। ২০০৮ সালের শেষের দিকে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে প্রথবার বিজয়ী হন। ২০০৯ সালের ২০ জানুয়ারি শপথ গ্রহণ করেন। একই বছর শান্তিতে নোবেল পান তিনি। ২০১২ সালে দ্বিতীয়বারের মতো মার্কিন রাষ্ট্রপ্রধান নির্বাচিত হন ওবামা।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়