ঢাকা     বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ২০ ১৪২৯ ||  ০৮ রবিউল আউয়াল ১৪১৪

বাসে লুণ্ঠিত দুটি মোবাইল ফোন বিক্রি

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ৫ আগস্ট ২০২২  
বাসে লুণ্ঠিত দুটি মোবাইল ফোন বিক্রি

ঈগল পরিবহনের বাসে ডাকাতির ঘটনায় লুন্ঠিত হওয়া দুটি মোবাইল ফোন বিক্রি করে দিয়েছে ডাকাতরা। এছাড়াও একটি মোবাইল টোকাইকে দান এবং আরও একটি মোবাইল তাদের কাছ থেকে পুলিশ উদ্ধার করেছে। 

এর আগে শুক্রবার (৫ আগস্ট) ভোরে আউয়াল ও নুরনবী নামে দুই আসামিকে গাজীপুরের কালিয়াকৈর ও সোহাগপল্লী থেকে গ্রেপ্তার করে পুলিশ।  

বিষয়টি টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার জানান, প্রথম আসামি রাজা মিয়ার তথ্যমতে অভিযান চালিয়ে আউয়ালকে গাজীপুর জেলার কালিয়াকৈর থেকে ভোরে গ্রেপ্তার করা হয়। পরে তাকে সাথে নিয়ে অপর আসামি নুরনবীকে কালিয়াকৈরের সোহাগপল্লীর শিলাবহ পশ্চিমপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে নুরনবীর কাছ থেকে যাত্রীদের একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। শনিবার তাদেরকে আদালতে পাঠানো হবে। 

এই মামলায় এ পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। নুরনবীর বিরুদ্ধে এরআগেও ডাকাতি ও ছিনতাই মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে আরও কোন অপরাধ আছে কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে। এরআগে গত বৃহস্পতিবার গ্রেফতার হওয়া আসামী রাজা মিয়া পাঁচদিনের রিমান্ডে রয়েছে।  

গ্রেপ্তারকৃত মো. আউয়াল গাজীপুরের কালিয়াকৈরের কাঞ্চনপুর গ্রামের শুকুর আলীর ছেলে। নুরনবী কুড়িগ্রামের রৌমারী উপজেলার ধুনারচর গ্রামের বাহেজ উদ্দিনের ছেলে। তিনি কালিয়াকৈর উপজেলার শিলাবহ পশ্চিমপাড়া গ্রামে বসবাস করেন। 

পুলিশ সুপার জানান, মহাসড়কে নিরাপত্তার ক্ষেত্রে কৌশল পরিবর্তন করা হয়েছে। নিরাপত্তার জন্য পুলিশের হেড কোয়ার্টারসহ পরিবহন চালক ও মালিকদের সাথে কথা হয়েছে।

কাওছার/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়