ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বিজয়ের সিনেমা শতবার দেখলেন জাহ্নবী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২১, ২১ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৪:৫৩, ২১ জানুয়ারি ২০২৩
বিজয়ের সিনেমা শতবার দেখলেন জাহ্নবী

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুর দম্পতির বড় কন্যা জাহ্নবী কাপুর। ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এরপর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেন। বেশ কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে, ভারতের দক্ষিণী সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার। যদিও এসবই গুঞ্জনেই সীমাবদ্ধ!

জাহ্নবী কাপুরের মা শ্রীদেবী বেশ কিছু দক্ষিণী সিনেমায় অভিনয় করেছেন। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতি জাহ্নবীও তার ভালো লাগার কথা বহুবার বলেছেন। শুধু তাই নয়, তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপাতির প্রতি তার অনুরাগের কথাও জানিয়েছেন। এ অভিনেতার একটি সিনেমা শতবার দেখেছেন এই নায়িকা।

বিজয় অভিনীত ‘নানুম রাউডি ধান’ সিনেমাটি ২০১৫ সালে মুক্তি পায়। এ সিনেমা শতবার দেখেছেন জাহ্নবী। সম্প্রতি সিনেমা বিষয়ক একটি ইউটিউব চ্যানেলের সঙ্গে আলাপকালে জাহ্নবী কাপুর বলেন— ‘‘আমি বিজয় স্যারকে ভালোবাসি। তার অভিনীত ‘নানুম রাউডি ধান’ সিনেমা শতবার দেখার পর বিজয় স্যারের ফোন নাম্বার খুঁজতে শুরু করি; নাম্বার সংগ্রহ করে মুঠোফোনে বিজয় স্যারকে বলি, ‘স্যার, আমি আপনার অনেক বড় একজন ভক্ত। আপনার হাতে যদি কোনো কাজের সুযোগ থাকে তবে আমি অডিশন দিতে চাই। আমি আপনার সঙ্গে কাজ করতে খুব খুব আগ্রহী।’’

আপনার এসব কথা শোনার পর বিজয় সেতুপাতির অভিব্যক্তি কেমন ছিল? জবাবে জাহ্নবী কাপুর বলেন, ‘আমার কথা শুনে তিনি শুধু বলছিলেন, আইয়ো আইয়ো (আইয়ো জাপানি শব্দ, যার অর্থ ভালোবাসা)! আমি জানি না আমার ফোন কলে তিনি বিরক্ত হয়েছিলেন না লজ্জাবোধ করছিলেন। তবে তিনি বিস্মিত হয়েছিলেন।’

জাহ্নবী কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিলি’। গত বছরের শেষের দিকে মুক্তি পায় এটি। বর্তমানে জাহ্নবীর হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ও ‘বাওয়াল’।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়